Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুষ্টিয়ায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ এপ্রিল ২০২৪ ১৬:৫৮

কুষ্টিয়া: কুষ্টিয়ায় গড়াই নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে শাহেদ আলী (৮) ও তার তানজিদা আফরিন শেফা (১৩) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) দুপুর ১২টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার জয়নাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাহেদ আলী জয়নাবাদ গ্রামের আলমগীর হোসেনের ছেলে এবং তানজিদা আফরিন শেফা কুমারখালী উপজেলার শেরকান্দী গ্রামের মো. শামীমের মেয়ে। তারা দুইজন মামাত ফুফাতো ভাইবোন।

শাহেদ আলীর বাবা আলমগীর হোসেন জানান, ঈদের পরের দিন তার বোন এবং বোনের মেয়ে শেফা তাদের বাড়িতে বেড়াতে আসে। আজ সকাল সাড়ে ১১টার দিকে তার ছেলে শাহেদের সঙ্গে শেফা বাড়ির পাশের গড়াই নদীতে গোসল করতে নামে। তারা দুইজন পানিতে নামার পর প্রথমে শাহেদ আলী পানিতে তলিয়ে যায়। এ সময় শেফা তাকে তুলতে চেষ্টা করলে সেও পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা পানির নিচ থেকে দুজনকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমান বলেন, পানিতে ডুবে মৃত শাহেদ এবং শেফার পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় দুইজনের মহদেহ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপর দিকে কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী এলাকায় খেলা করার সময় পুকুরে ডুবে আলিফ (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আলিফ জিয়ারখী এলাকার নজরুল ইসলামের ছেলে।

সারাবাংলা/ইআ

কুষ্টিয়া পানিতে ডুবে শিশুর মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর