Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যুবককে খুন করে লাশ ফেলে গেল রেললাইনে

স্পেশাল করেসপন্ডেন্ট
১৮ এপ্রিল ২০২৪ ১৬:৫৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের মীরসরাই উপজেলায় যুবককে খুন করে লাশ রেললাইনের ওপর ফেলে গেছে দুর্বৃত্তরা। তবে লাশটি উদ্ধার হওয়ার আগপর্যন্ত কোনো ট্রেন অতিক্রম না করায় লাশটি অক্ষত ছিল বলে পুলিশ জানিয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলার হিঙ্গুলি ইউনিয়নে খান সিটি সেন্টারের পূর্বপাশে ঢাকা-চট্টগ্রাম রেললাইন থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

নিহত তৌহিদুল ইসলাম খোকন (৩০) মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার হিঙ্গুলি ইউনিয়নের দক্ষিণ আজমনগর গ্রামের বাসিন্দা। খোকন পেশায় পিকআপ চালক ছিলেন বলে জানা গেছে।

ঘটনাস্থলে যাওয়া চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম সারাবাংলাকে বলেন, ‘সকালে স্থানীয় লোকজন দেখে জোরারগঞ্জ থানায় খবর দেয়। থানা থেকে পুলিশের টিম এসেছিল। যেহেতু ঘটনাস্থল রেললাইনের ওপরে, সেজন্য রেল পুলিশ এসে লাশটি উদ্ধার করে। তৌহিদুল ইসলাম খোকন নামে এ ব্যক্তিকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। রাতে গ্রামের ভেতরে কোথাও খুন করে লাশ রেললাইনের ওপর ফেলে যাওয়া হয়। ট্রেন গেলে কাটা পড়ে মৃত্যু হিসেবে চিহ্নিত হবে, এ পরিকল্পনা ছিল খুনিদের।’

‘প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, গত (বুধবার) রাতে গ্রামে একজনের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠানে গিয়ে তিনি আর ফেরেননি। খোকন মাদকাসক্ত ছিলেন। খুব সম্ভবত মাদকের আসরে এ খুনের ঘটনা ঘটেছে। আমরা খুনের ঘটনাস্থল চিহ্নিত করেছি। এখন খুনের সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে,’ বলেন ওসি শহীদুল।

নিহতের স্ত্রী বাদী হয়ে মামলা দায়েরের প্রক্রিয়া শুরু করলেও রেলওয়ে থানায় নাকি হত্যাকাণ্ডস্থল জোরারগঞ্জ থানায় মামলা হবে- এ বিষয়ে এখনও সিদ্ধান্ত হয়নি বলে জানান ওসি এস এম শহীদুল ইসলাম।

সারাবাংলা/আরডি/ইআ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর