Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিল্পীদের আগামীর নেতা মিশা-ডিপজল

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২০ এপ্রিল ২০২৪ ০৯:৩২

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচনে ২৬৫ ভোট পেয়ে সংগঠনটির সভাপতি নির্বাচিত হয়েছেন অভিনেতা মিশা সওদাগর। তার বিপরীতে মাহমুদ কলি পেয়েছেন ১৭০ ভোট। আর ২২৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তার প্রতিদ্বন্দ্বী নিপুণ আক্তার ১৭ ভোট কম পেয়ে পরাজিত হয়েছেন। তিনি পেয়েছেন ২০৯ ভোট।

শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে এ ফলাফল ঘোষণা করা হয়। শুক্রবার (১৯ এপ্রিল) অনুষ্ঠিত এই নির্বাচনে সহ-সভাপতি পদে ২৩১ ভোট পেয়ে জয়ী হয়েছেন অভিনেতা মাসুম পারভেজ রুবেল ও ২৩৪ ভোট পেয়ে জয় পান ডি এ তায়েব। এছাড়া সহ-সাধারণ সম্পাদক পদে আরমান (২৩৭), সাংগঠনিক সম্পাদক পদে জয় চৌধুরী (২৫৫), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে আলেকজান্ডার বো (২৯৬), দফতর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর (২৪৫), সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামনুন হাসান ইমন (২৩৫) এবং কোষাধ্যক্ষ পদে কমল (২৩১) জয়লাভ করেন।

কার্যনির্বাহী সদস্য পদে মিশা-ডিপজল পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন ৯ জন। তারা হলেন— অভিনেত্রী সুচরিতা, অভিনেত্রী রোজিনা, অভিনেতা আলীরাজ, অভিনেতা সুব্রত, অভিনেত্রী দিলারা ইয়াসমিন, অভিনেত্রী শাহনূর, অভিনেতা নানা শাহ, অভিনেত্রী রত্না কবির ও অভিনেতা চুন্নু। এদিকে কলি-নিপুণ পরিষদ থেকে অভিনেত্রী রিয়ানা পারভিন পলি ও অভিনেতা সনি রহমান নির্বাচিত হয়েছেন।

বিজয়ী হয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ডিপজল বলেন, ‘আমরা সবাই এক। সবাই একসঙ্গে কাজ করব।’

এর আগে, শুক্রবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ভোট গ্রহণ শেষ হয়। এর আগে ব্যাপক নিরাপত্তার মধ্যে সকাল সাড়ে ৯টায় এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়। নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ৫৭০ ভোটের মধ্যে ভোট পড়েছে ৪৭৫টি। এবার প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন প্রযোজক খোরশেদ আলম খসরু।

সারাবাংলা/এজেডএস/এনএস

টপ নিউজ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর