Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ট্রাকের ধাক্কায় গার্মেন্টস কর্মী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২১ এপ্রিল ২০২৪ ১০:৩৮

ঢাকা: রাজধানী ঢাকার জিরো পয়েন্টে সিমেন্ট বহনকারী ট্রাকের ধাক্কায় বাস যাত্রী আয়েশা আক্তার (২০) নামে এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী খায়রুল ইসলাম (২৫)।

রোববার (২১ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আয়েশাকে মৃত ঘোষণা করেন।

নিহত আয়েশার বাড়ি পটুয়াখালীর সদর উপজেলার চারবুনিয়া গ্রামে। তার বাবার নাম মোশারফ পেদা। স্বামী খাইরুল ইসলামের সঙ্গে নিয়ে গাজীপুরের টঙ্গী চেরাগআলী এলাকায় থাকেন তিনি। সেখানে একই গার্মেন্টসে স্বামী-স্ত্রী দু’জনই চাকরি করতেন।

মৃত আয়েশার দূর সম্পর্কের মামা জহিরুল ইসলাম রাফি জানান, ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে গিয়েছিলেন খাইরুল ও আয়েশা। আজ (শুক্রবার) ভোরে গ্রাম থেকে ঢাকায় ফিরেন। এরপর সদরঘাট থেকে আজমেরী গ্লোরি পরিবহন বাসে করে গাজীপুরের দিকে যাচ্ছিলেন। পথে গুলিস্তান জিরো পয়েন্টে একটি সিমেন্ট বহনকারী গাড়ি তাদের বাসটিতে ধাক্কা দেয়। এতে আয়েশা ও তার স্বামী খায়রুলসহ বাসের আরও কয়েকজন যাত্রী আহত হন। পরে অন্যান্য যাত্রীরা তাদের হাসপাতালে নিয়ে গেলে সেখানে আয়েশার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, আহত স্বামী স্ত্রীকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক আয়েশাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি শাহবাগ থানা পুলিশ তদন্ত করছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর