Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজের শটগান দিয়েই মাথায় গুলি, আনসার সদস্য নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২২ এপ্রিল ২০২৪ ২৩:২৯

ঢাকা: নারায়ণগঞ্জের বন্দরে দায়িত্ব পালনের সময় নিজের মাথায় নিজের শটগানের গুলিতে এক আনসার সদস্য প্রাণ হারিয়েছেন। নিহত আফজাল হোসেন (২২) বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কার্যালয়ে দায়িত্বরত ছিলেন।

ঘটনাটি আত্মহত্যা মনে করা হচ্ছে। তবে আফজাল কী কারণে আত্মহত্যা করে থাকতে পারেন, সে বিষয়ে কিছু জানাতে পারেননি তার সহকর্মীরা। পুলিশও এ বিষয়ে কোনো তথ্য দিতে পারেনি।

সোমবার (২২ এপ্রিল) বিকেল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় মুমূর্ষু অবস্থায় ওই আনসার সদস্যকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন সহকর্মীরা।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে এনে ভর্তি করা হয় আফজালকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে আফজালের মৃত্যু হয়।

আফজাল হোসেনকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া সহকর্মী মিরাজুল ইসলাম জানান, আফজালের বাড়ি চট্টগ্রাম জেলার মিরেরসরাই উপজেলার গাজিরায় গ্রামে। বাবা মৃত ওহিদুর রহমান। স্ত্রী স্মৃতি আক্তারকে নিয়ে সোনারগাঁ মুরগাপাড়া এলাকায় থাকতেন তিনি।

মিরাজুল বলেন, বিকেল ৪টা থেকে রাত ৮পর্যন্ত ডিউটি করার কথা ছিল আফজালের। ডিউটিতে যাওয়ার কিছুক্ষণ পরই নিজের শটগান দিয়ে নিজের মাথায় গুলি করেন তিনি। গুরুতর আহত অবস্থায় সহকর্মীরা মিলে তাকে হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢাক মেডিকেলে নিয়ে আসি। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়েছে। কী কারণে তিনি নিজের মাথায় গুলি করেছেন, সে বিষয়ে কিছু বলতে পারব না।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ বলেন, আনসার সদস্য আফজাল হোসেনের মাথার বাম পাশে গুলিবিদ্ধ হওয়ার দাগ ছিল। তার মরদেহ ঢামেকের মর্গে রাখা হয়েছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, আনসার সদস্য আফজাল নিজের ব্যবহৃত শটগান নিজের মাথায় ঠেকিয়ে নিজেই গুলি করে আত্মহত্যা করেছেন বলে আমরা জানতে পেরেছি। তবে এর কারণ বা এ বিষয়ে আর কোনো তথ্য জানা যায়নি। আমরা তথ্য সংগ্রহ করার চেষ্টা করছি।

সারাবাংলা/এসএসআর/টিআর

আত্মহত্যা আনসার সদস্য টপ নিউজ মাথায় গুলি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর