Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এমপি একরামুলের বহিষ্কার চায় নোয়াখালী জেলা আওয়ামী লীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ এপ্রিল ২০২৪ ২০:৪৫

নোয়াখালী: সুবর্ণচর উপজেলা পরিষদ নির্বাচনে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর অন্যায় আচরণ ও দলীয় সিদ্ধান্ত অমান্য করায় দল থেকে বহিষ্কারের দাবি জানিয়েছে নোয়াখালী জেলা আওয়ামী লীগ। এছাড়া তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ ও সংসদ সদস্য পদ স্থগিতের দাবি জানানো হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে নোয়াখালী প্রেসক্লাব অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের আয়োজনে সংবাদ সম্মেলনে এই দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, সুবর্ণচর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী তার ছেলেকে অন্য উপজেলা থেকে এনে সুবর্ণচর উপজেলায় আওয়ামী লীগের সভাপতির বিরুদ্ধে প্রার্থী দাঁড় করিয়ে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন।

জেলা আওয়ামী লীগের নেতারা আরও বলেন, একই সঙ্গে একরামুল করিম চৌধুরী প্রভাব খাটিয়ে প্রশাসন ও সন্ত্রাসীদের ব্যবহার করে অরাজনৈতিক বক্তব্য দিয়ে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করছেন। ছেলেকে ভোট না দিলে উন্নয়ন করবেন না বলে তিনি যে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন, তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে সংসদ সদস্য পদ স্থগিত ও দলের সভাপতির কাছে তার বহিষ্কার দাবি জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এইচ এম খায়রুল আনাম চৌধুরী সেলিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভা মেয়র শহিদ উল্যা খান সোহেল, সহসভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিনসহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনইউ

আওয়ামী লীগ একরামুল এমপি জেলা টপ নিউজ দাবি নোয়াখালী বহিষ্কার


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর