Monday 28 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চমেক শিক্ষার্থী গুরুতর আহত– তদন্তে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট
২৫ এপ্রিল ২০২৪ ০০:০৯

চট্টগ্রাম ব্যুরো: ছাত্রলীগের রাজনীতিতে জড়িত চট্টগ্রাম মেডিকেল কলেজের (চমেক) তৃতীয় বর্ষের এক শিক্ষার্থীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। কীভাবে ওই শিক্ষার্থী আহত হয়েছেন, সেটা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

বুধবার (২৫ এপ্রিল) সকালে চমেক হাসপাতালে ওই শিক্ষার্থীকে আহত অবস্থায় রেখে যাওয়া হয়। তাকে কারা রেখে গেছেন, সেটা তদন্ত করছে পুলিশ।

আহত শিক্ষার্থী তাইফুল ইসলাম জিহাদের (২৫) বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ উপজেলায়। চমেক শাখা ছাত্রলীগের রাজনীতিতে জড়িত জিহাদ শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে পরিচিত।

চমেক পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এক কর্মকর্তা সারাবাংলাকে বলেন, ‘সকাল ৯টার দিকে ওই শিক্ষার্থীকে আহত অবস্থায় কে বা কারা হাসপাতালে রেখে যায়। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তাকে প্রথমে জরুরি বিভাগে ভর্তি করা হয়। পরে ১৪ নম্বর নিউরোসার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়। কীভাবে আহত হয়েছে বা কারা তাকে হাসপাতালে রেখে গেছে, সেটা আমরা তদন্ত করে দেখছি। তবে ওই শিক্ষার্থী কিছুই বলছেন না।’

চমেকের চতুর্থ বর্ষের শিক্ষার্থী জাকি আল হাসান সারাবাংলাকে বলেন, ‘জিহাদ আমাদের এক ব্যাচ জুনিয়র। ঘটনা শোনার পর আমরা হাসপাতালে যাই। তার মাথায় ও গালে আঘাতের চিহ্ন আছে। মনে হচ্ছে অ্যাকসিডেন্ট করেছে। এখন মোটামুটি সুস্থ আছে। কী ঘটেছে, সে বিষয়ে কিছুই বলছে না।’

এ বিষয়ে জানতে চমেকের অধ্যক্ষ শাহেনা আক্তারকে একাধিকবার মোবাইলে কল দিয়েও সাড়া পাওয়া যায়নি।

সারাবাংলা/আইসি/পিটিএম

আহত চমেক শিক্ষার্থী

বিজ্ঞাপন
সর্বশেষ

রিসেট বাটন ও ব্যথিত বেদন
২৮ অক্টোবর ২০২৪ ১৮:০৯

সম্পর্কিত খবর