Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা, কাউন্সিলের ভাই গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ এপ্রিল ২০২৪ ০৮:৪৯

মুন্সিগঞ্জ: জেলা সদরে মুদি দোকানদারকে কুপিয়ে হত্যার অভিযোগে কাউন্সিলের ছোট ভাই মো. রুবেলকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। বাকি না দেওয়ায় মোশারফ হোসেনকে (৫৫) ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেন তিনি।

সোমবার (২৯ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে কাগজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতার রুবেল মিরকাদিম পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিল মো. সোহেলের ছোট ভাই। হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক অমল দাশ এ তথ্য জানান।

নিহতের বোন রুবি আক্তার জানান, বাড়ির পাশে হওয়ায় মোশারফ দোকানেই ঘুমাতেন। গতকাল সোমবার রাত দেড়টার দিকে মিরকাদিম পৌরসভারর ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিল মো. সোহেলের ছোট ভাই রুবেল তাকে ডাক দিয়ে চিপস বাকি চান। বাকি দিতে অস্বীকৃতি জানালে তাদের মধ্যে বিতর্ক হয়। পরে একপর্যায়ে দোকান থেকে বের করে মোশারফের শরীরের বিভিন্ন অংশে ছুরি দিয়ে আঘাত করেন রুবেল। পরে স্থানীয়রা মোশারফকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক অমল দাশ জানান, চিপস বাকি দেওয়াকে কেন্দ্র করে মোশারফকে কুপিয়ে হত্যা করে কাউন্সিলরের ভাই রুবেল। এ ঘটনার পর পরই রুবেলকে গ্রেফতার করা হয়েছে। এখন মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এনএস

কুপিয়ে হত্যা টপ নিউজ মুন্সিগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর