Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিশোরকে অপহরণ করে মুক্তিপণ দাবি, ৩ জন গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ এপ্রিল ২০২৪ ১৯:৩৮

জয়পুরহাট: জয়পুরহাটে আরিফুল ইসলাম আরিফ (১৭) নামে এক কিশোরকে অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবির ঘটনায় তিন অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। পাঁচবিবি উপজেলার ভেড়ার চড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়, উদ্ধার করা হয় অপহৃত কিশোরকে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় র‌্যাব ক্যাম্প থেকে।

গ্রেফতারকৃতরা হলো, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার গলাই মাগুড়া এলাকার আবুল কালামের ছেলে ওসমান গনী, ওলিউল হোসেনের ছেলে মো. নাইম হোসেন ফয়াসাল ও আব্দুর রহিমের ছেলে আশিক ইকবাল।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শেখ সাদিক জানান, গত ২৮ এপ্রিল বিকেলে পাঁচবিবি উপজেলার বরণ গ্রামের আলী জানের ছেলে আরিফুল ইসলাম আরিফ আটাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের উপ-নির্বাচনের ফলাফল জানতে দিবাকরপুর উচ্চ বিদ্যালয় মাঠে যায়। পরে অপহরণকারীরা আরিফকে মুখ, হাত-পা ও চোখ বেঁধে ভেড়ার চরের নির্জন জঙ্গলে নিয়ে যায়। এরপর সেখানে আটকে রেখে বিভিন্নভাবে শারীরিক নির্যাতন করে।

পরে আরিফের পরিবার আরিফকে ফোন করলে অপরিচিত একজন মোবাইল ফোন রিসিভ করে বলে আপনার সন্তান আমাদের হেফাজতে আছে, ১০ লাখ টাকা দিয়ে আপনার ছেলেকে নিয়ে যাবেন।

সোমবার ভিকটিমের বাবা পাঁচবিবি থানা ও জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে অভিযোগ দায়ের করেন। পরে অভিযান চালিয়ে অপহৃত আরিফকে উদ্ধারসহ অপহরণ মূলহোতা ওসমান ও সহযোগী নাইম ও আশিককে গ্রেফতার করে র‌্যাব।

সারাবাংলা/এমআর


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর