Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খোকনকে দেওয়া অব্যাহতির সিদ্ধান্ত প্রত্যাহার আইনজীবী ফোরাম’র

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ এপ্রিল ২০২৪ ২৩:২২

ঢাকা: সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতির দায়িত্ব নেওয়াকে কেন্দ্র করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতি পদ থেকে ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত প্রত্যাহার করা হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্যাডে সংগঠনের দফতর সম্পাদক মো. জিয়াউর রহমানের সই করা এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় দফতর সম্পাদক জিয়াউর রহমান এ অব্যাহতিপত্র প্রত্যাহারের চিঠি খোকনের কাছে পৌঁছে দেন।

চিঠিতে বলা হয়, গত ২৫ এপ্রিল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং জাতীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. আব্দুল মঈন খান ও আমির খসরু মাহমুদ চৌধুরীর উপস্থিতিতে সিনিয়র আইনজীবীদের সঙ্গে আলোচনার ভিত্তিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সম্মতিতে আপনার অব্যাহতিপত্র প্রত্যাহারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ চিঠির মাধ্যমে নির্দেশক্রমে আপনাকে বিষয়টি অবহিত করা হলো।

এর আগে, ২০ এপ্রিল দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে সুপ্রিম কোর্ট বারের সভাপতির পদ গ্রহণ করায় ব্যারিস্টার খোকনকে সিনিয়র সহ-সভাপতি পদ থেকে অব্যাহতি দেয় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটি।

সারাবাংলা/কেআইএফ/পিটিএম

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম টপ নিউজ ব্যারিস্টার খোকন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর