Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মধুখালীর ঘটনাস্থল পরিদর্শনে বিএনপির তদন্ত কমিটি

স্পেশাল করেসপন্ডেন্ট
১ মে ২০২৪ ১৭:২৪

ঢাকা: মন্দিরে অগ্নি সংযোগ, ভাংচুর এবং এর রেশ ধরে দুইজন নিরীহ মানুষকে পিটিয়ে হত্যার ঘটনা তদন্তে মধুখালীর ঘটনাস্থল পরিদর্শন করেছে বিএনপি।

বুধবার (০১ মে) সকাল ১১ টায় ঘটনাস্থল পরিদর্শন করেন তারা। এ সময় স্থানীয় বাসীন্দা, প্রত্যক্ষদর্শী, সমাজের বিশিষ্টজন, জনপ্রতিনিধি এবং ক্ষতিগ্রস্থদের সঙ্গে কথা বলেন তদন্ত কমিটির সদ্যরা।

বিএনপির ভাইস-চেয়ারম্যান নিতাই রায় চৌধুরীর নেতৃত্বে তদন্ত কমিটির অন্যরা হলেন বিএনপি চেয়ারপারসন উপদেষ্টা বিজন কান্তি সরকার, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক অমলেন্দু অপু, সহ-গণ শিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন, ফরিদপুর জেলা বিএনপির সভাপতি, সৈয়দ মোদারেস আলী ইছা, ফরিদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ কে এম কিবরিয়া স্বপন, ফরিদপুর মহানগর বিএনপির আহবায়ক এ কে এম কাইয়ুম জঙ্গি, সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ, মধুখালী উপজেলা বিএনপির সভাপতি চৌধুরী রাকিব হোসেন ইরান, সাধারণ সম্পাদক আবুল কাশেম আবুল প্রমুখ।

সম্প্রতি মধুখালী উপজেলার পঞ্চপল্লী গ্রামে মন্দির ভাংচুর, অগ্নিসংযোগ এবং এই ঘটনার জের হিসেবে পিটিয়ে দুইজন নিরীহ মানুষকে হত্যা এবং কয়েকজনকে আহত করার ঘটনা ঘটে। এই ঘটনা তদন্তে বিএনপি একটি তদন্ত কমিটি গঠন করে।

সারাবাংলা/এজেড/এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর