Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ মে ২০২৪ ২২:৩৫

ওমর ফারুক মুছা। ছবি: সংগৃহীত

রাঙ্গামাটি: দীর্ঘদিন ধরে ফুসফুস ও ডায়াবেটিসের জটিলতায় আক্রান্ত সাংবাদিক ওমর ফারুক মুছা শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মুছা রাঙ্গামাটির লংগদু উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ বেতারের উপজেলা প্রতিনিধি ছিলেন।

বৃহস্পতিবার (২ মে) বিকেল ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওমর ফারুক মুছার। স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

সাংবাদিক ওমর ফারুক মুছা লংগদু উপজেলায় সাংবাদিকতা শুরু করেন। তিনি সর্বশেষ লংগদু প্রেসক্লাবের সভাপতি এবং বাংলাদেশ বেতার ও আজকের পত্রিকার লংগদু প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

সাংবাদিকতার দীর্ঘ ক্যারিয়ারে স্থানীয় পত্রিকা দৈনিক সুপ্রভাত বাংলাদেশসহ বিভিন্ন গণমাধ্যমে লংগদু উপজেলা থেকে প্রতিনিধি হিসেবে যুক্ত ছিলেন ওমর ফারুক। তার অকালমৃত্যুতে শোক জানিয়েছে লংগদু প্রেসক্লাব, রাঙ্গামাটি সাংবাদিক সমিতি, রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়ন, রাঙ্গামাটি সাংবাদিক ফোরামসহ বিভিন্ন সংগঠন।

লংগদু প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরমান খান বলেন, ওমর ফারুক মুছা দীর্ঘ দিন ধরে ফুসফুস ও ডায়াবেটিসের জটিলতায় ভুগছিলেন। বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রামে মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। আমরা একজন সহকর্মীকে অকালে হারালাম। শুক্রবার (৩ মে) লংগদু উপজেলার মাইনীমুখ ইউনিয়নে মুছা ভাইয়ের নিজ গ্রামে তাকে দাফন করা হবে।

সারাবাংলা/টিআর

ওমর ফারুক মুছা রাঙ্গামাটি সাংবাদিক


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর