Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ছাত্র ইউনিয়নের নেতৃত্বে টিকলু-শুভ-নাবিল

সারাবাংলা ডেস্ক
৪ মে ২০২৪ ১৯:৪০

চট্টগ্রাম ব্যুরো: সম্মেলনের মাধ্যমে চট্টগ্রাম জেলা ছাত্র ইউনিয়নের ২৩ সদস্যের নতুন কমিটি গঠন হয়েছে। এতে টিকলু কুমার দে সভাপতি, শুভ দেবনাথ সাধারণ সম্পাদক ও এস এম নাবিল সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (৪ মে) সন্ধ্যায় নগরীর চট্টগ্রাম একাডেমি মিলনায়তনে জেলা ছাত্র ইউনিয়নের ৩৮তম কাউন্সিল অধিবেশ শেষে নতুন কমিটির ঘোষণা দেওয়া হয়।

বিদায়ী কমিটির সভাপতি ইমরান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক টিকলু কুমার দে’র সঞ্চালনায় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদকের প্রতিবেদন, সাংগঠনিক প্রতিবেদন, শিক্ষা প্রস্তাব ও আর্থিক প্রতিবেদন উত্থাপনের পর অর্ধশতাধিক কাউন্সিলর আলোচনায় অংশ নেন।

পরে ঐক্যমতের ভিত্তিতে ২৩ সদস্যের জেলা কমিটি নির্বাচন করা হয়। নির্বাচিত কমিটিকে শপথ পাঠ করান ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি দীপক শীল।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি রনি কান্তি দেব, অয়ন সেন গুপ্ত ও অবিনাশ রায়, সহ সাধারণ সম্পাদক তাহলিল আবছার অর্ণব ও মিজানুর রহমান আরিফ, কোষাধ্যক্ষ তানভীর ইলাহী, দফতর সম্পাদক আশিক ইলাহী, শিক্ষা ও গবেষণা সম্পাদক নুরনাহার আক্তার শিরিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ মোস্তফা, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক সৌমেন দাশ, সাংস্কৃতিক সম্পাদক দীপ্ত নূর, ক্রীড়া বিষয়ক সম্পাদক সুমন রাহমান, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রিন্স দাশ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৌম্য মল্লিক অর্ক এবং সদস্য অরিত্র ভট্টাচার্য, স্নেহেন্দু বণিক ও প্রসেনজিৎ বৈদ্য।

এছাড়া বিদায়ী কমিটির সভাপতি ইমরান চৌধুরীও নতুন কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। পরে নব নির্বাচিত কমিটি নগরীর মিউনিসিপ্যাল মডেল হাইস্কুল প্রাঙ্গনে অস্থায়ী কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

বিজ্ঞাপন

এর আগে, শুক্রবার বিকেলে নগরীর সিনেমা প্যালেস মোড়ে দু’দিনব্যাপী সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন হয়। গেরিলা মুক্তিযোদ্ধা উদয়ন নাগ এর উদ্বোধন করেন।

সারাবাংলা/আরডি/এমও

ছাত্র ইউনিয়ন

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর