Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অসুস্থ ছেলের চিকিৎসার খরচ জোগাতে না পেরে মায়ের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ মে ২০২৪ ০৯:১২

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে একটি বাসায় বিষপানে আফরোজা আক্তার (২৪) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। অসুস্থ ছেলের চিকিৎসার খরচ জোগাতে না পারার হতাশা থেকে তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন স্বজনরা।

রোববার (১২ মে) বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আফরোজার।

মৃত আফরোজার স্বামী মো. রানা জানান, তাদের বাড়ি মাদারিপুরের শিবচর উপজেলা কুরুকচড় গ্রামে। বর্তমানে কামরাঙ্গীরচর টেনারি পুকুর পাড়ে থাকেন। তিনি নিজে গুলিস্তানে কাপড়ের দোকানে চাকরি করেন। সকালে বাসা থেকে কর্মস্থল গুলিস্তানে কাপড়ের দোকানে চলে যান রানা। বেলা ১১টার দিকে তার শাশুড়ির মাধ্যমে খবর পান, আফরোজা বাসায় বিষপান করেছেন। তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে স্টোমাক ওয়াশ করানোর পর মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আফরোজার চাচা জাহাঙ্গীর আলম জানান, আফরোজা-রানা দম্পতির একমাত্র ছেলে আফরাজের (৩) জন্মগতভাবে কিডনিতে সমস্যা রয়েছে। সেজন্য তাকে দীর্ঘদিন চিকিৎসা করানো হচ্ছে। তার চিকিৎসার খরচ ও সংসার চালানো অনেকটাই কষ্টসাধ্য হয়ে পড়েছে রানার। আর্থিক অসচ্ছলতার কারণে হতাশাগ্রস্ত হয়ে আফরোজা বিষপান করেছেন বলে ধারণা তাদের।

কামরাঙ্গীরচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, ঘটনার সংবাদ পেয়ে হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। প্রাথমিক তদন্ত শেষে জানা গেছে, গৃহবধূ আফরোজার স্বামী স্বল্প বেতনে সেলসম্যানের চাকরি করেন। তাদের একমাত্র ছেলের কিডনি সমস্যা রয়েছে। শিশুটির চিকিৎসা করাতেই পরিবারটি হিমশিম খাচ্ছিল। এই কারণে হতাশা থেকে গৃহবধূ আফরোজা বিষপানে আত্মহত্যা করেছেন।

তবে ঘটনাটি আরও তদন্ত করে দেখা হচ্ছে। সোমবার (১৩ মে) ময়নাতদন্ত শেষে হাসপাতাল থেকে স্বজনদের কাছে মরদেহটি হস্তান্তর করা হবে বলেও জানান ওসি।

সারাবাংলা/এসএসআর/এমও

অসুস্থ ছেলে আত্মহত্যা চিকিৎসার খরচ টপ নিউজ মায়ের আত্মহত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর