Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাতিজার সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন সালাম মূর্শেদী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ মে ২০২৪ ১৫:৫৯

খুলনা: আগামী ৫ জুন চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে খুলনার রূপসা উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নেওয়ায় ভাইয়ের ছেলে যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি’র সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দিয়েছেন খুলনা-৪ (রূপসা-তেরখাদা-দিঘলিয়া) আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী।

রোববার (১২ মে) নিজের ফেসবুকে পেজে তিনি এই ঘোষণা দেন।

ঘোষণাপত্রে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী উল্লেখ করেন, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষিত হয়েছে। গণতান্ত্রিক রাষ্ট্র ও সমাজ বিনির্মাণে বাংলাদেশ আওয়ামী লীগ অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন পরিচালনার যে অঙ্গিকার রক্ষা করে চলেছে তা সারাবিশ্বে প্রশংসিত হয়েছে।

আগামী ৫ জুন রূপসা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও প্রভাবমুক্ত করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক সাংবিধানিক বাধ্যবাধকতার মধ্যে নির্বাচনি আচারণবিধি পালনে আন্তরিকভাবে সচেষ্ট রয়েছি।

রূপসা উপজেলা পরিষদ নির্বাচনে আমার ভ্রাতুষ্পুত্র নোমান ওসমানী রিচি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছে। যে প্রার্থিতায় আমি যুগপৎ দুঃখিত।

আমার ভ্রাতুষ্পুত্র তার নৈতিকস্খলন ও অসৎ মানসিকতার কারণে আমি তাকে পরিত্যাগের ঘোষণা করি। আমার সামাজিক রাজনৈতিক কর্মপ্রবাহের প্রধান সমন্বয়কারী পদ থেকে বিগত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রায় দুই বছর আগেই অব্যাহতি প্রদান করি। আমার সামাজিক রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুণ্ন করার লক্ষ্যে আমার রাজনৈতিক প্রতিপক্ষের পৃষ্ঠপোষকতায় নোমান ওসমানী রিচি রূপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতায় অবতীর্ণ হয়েছে।

আমি এই ঘোষণাপত্রের মাধ্যমে রূপসা উপজেলার সর্বস্তরের জনসাধারণের অবগতির জন্য জানাচ্ছি যে, আমার এই ভ্রাতুষ্পুত্রের সঙ্গে আমার এবং আমার পরিবারের কোনো সম্পর্ক নেই। মূলত আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য নোমান ওসমানী রিচি রূপসা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থিতায় অবতীর্ণ হয়েছে।

সারাবাংলা/একে

আওয়ামী লীগ টপ নিউজ নোমান ওসমানী রিচি সালাম মূর্শেদী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর