Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফতুল্লার পাগলা রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ মে ২০২৪ ১৩:৫১

ঢাকা: নারায়ণগঞ্জের ফতুল্লা পাগলা রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে কালাম (৫০) নামে এক ব্যক্তি মারা গেছেন। ওই ব্যক্তি ট্রেনের ইঞ্জিনের সামনের অংশে বসে যাচ্ছিলেন বলে জানা গেছে।

মঙ্গলবার (১৪ মে) সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় পথচারীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বেলা সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে নিয়ে আসা পথচারী ইমরাজ আহসান জানান, ঢাকা থেকে একটি ট্রেন নারায়ণগঞ্জ যাচ্ছিল। সেই ট্রেনের ইঞ্জিনের সামনের অংশে বসে ছিলেন ওই ব্যক্তি। ফতুল্লা পাগলা রেলস্টেশনে পৌঁছালে ট্রেন থেকে নামার চেষ্টা করেন তিনি। তখনই পড়ে গিয়ে ট্রেনের নিচে চলে যান। উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে নিহতের স্বজনরা ঢাকা মেডিকেলে আসে। মৃত কালামের ছোট ভাই মো. রাজিব জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জ বন্দর থানার ছালেনগর গ্রামে। তার ভাই কালাম প্রায় ২ থেকে তিন বছর যাবৎ বাড়িতে যায় না। তবে লোক মারফত জেনেছি বিভিন্ন জায়গার ফুটপাতে হকারি করে গেঞ্জি বিক্রি করতেন। তার ঘরে দুই মেয়ে রয়েছে। তবে তার স্ত্রী অনেক আগেই তাদের ছেড়ে চলে গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পথচারীরা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাটি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে। মরদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

ট্রেনে কাটা পাগলা রেলস্টেশন ফতুল্লা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর