Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জে স্বামীর লাঠির আঘাতে স্ত্রী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ মে ২০২৪ ১৩:২৯

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে লাঠির আঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

বুধবার (১৫ মে) সকাল ৯টার দিকে মুন্সীগঞ্জ পৌরসভার খাসকান্দি এলাকায় বসতঘর থেকে জখম অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের নাম জিয়াসমিন আক্তার (২৫)। সে ওই এলাকার মোহাম্মদ শাহজালালের স্ত্রী।

মুন্সীগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে পুলিশ নিহত নারীর মরদেহ স্বামীর বসত ঘর থেকে উদ্ধার করে। প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে স্বামী শাহজালালই তাকে লাঠি দিয়ে আঘাত করে। পরে মঙ্গলবার দিবাগত রাতের যেকোনো সময় কুপিয়ে হত্যা করেছে।

তিনি আরও জানান, স্ত্রী হত্যাকারী শাহজালাল এলাকার চিহ্নিত চোর ও ফৌজদারি মামলার আসামি। কিছুদিন আগে একটি ফৌজদারি মামলায় ৬ মাস সাজা ভোগ করেছে সে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর পক্রিয়া চলছে। স্ত্রীর হত্যাকারী স্বামী শাহজালালকে গ্রেফতারে মাঠে কাজ করছে পুলিশ বলেও জানান তিনি।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি আমিরুল ইসলাম বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে ঘাতক স্বামী পলাতক রয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং ঘাতক স্বামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

সারাবাংলা/এমও

মুন্সীগঞ্জ লাঠির আঘাত স্ত্রী খুন


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর