Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাস্তায় হঠাৎ অসুস্থ হয়ে আনসার কমান্ডারের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ মে ২০২৪ ২০:৩৯

ঢাকা: রাজধানীর নিউমার্কেট এলাকায় রাস্তায় হঠাৎ অসুস্থ্য হয়ে আবু তালেব (৫০) নামে আনসারের প্লাটুন কমান্ডারের (পিসি) মারা গেছেন। তিনি নিউমার্কেট সিটি কমপ্লেক্সে দায়িত্বরত ছিলেন।

বৃহস্পতিবার (১৬ মে) বিকেল ৪টার দিকে অচেতন অবস্থায় দোকান কর্মচারীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আনসার কমান্ডারকে হাসপাতালে নিয়ে আসা দোকান কর্মচারী মো. বেলাল জানান, বেলা সোয়া ২টার দিকে নিউমার্কেট এলাকার চন্দ্রিমা সুপার মার্কেটের সামনের রাস্তা দিয়ে তিনি যাওয়ার সময় দেখেন, রাস্তায় পড়ে আছেন ওই ব্যক্তি। আর তাকে ঘিরে আছেন অনেক লোকজন এবং মাথায় পানি ঢালছে। তখন তিনি ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেলে নিয়ে যান। তীব্র গরমের কারণে তিনি অসুস্থ্ হয়ে থাকতে পারেন বলে ধারণা তাদের।

খবর পেয়ে হাসপাতালে আসেন মৃত আবু তালেবের চাচাতো ভাই শরিফুল ইসলাম। তিনি জানান, সাধারণ আনসারের প্লাটুন কমান্ডার ছিলেন আবু তালেব। শাহবাগ থানার অধীন্যস্ত আনসার কর্মকর্তা দায়িত্বে ছিলেন নিউমার্কেট সিটি কমপ্লেক্সে। থাকতেন ওই এলাকাতেই। তার বাড়ি পাবনার ভাঙ্গুরা থানার চরপাড়া গ্রামে। ১ ছেলে ও ১ মেয়ের পিতা তিনি। স্ত্রী ও সন্তান গ্রামে থাকেন। কীভাবে তার মৃত্যু হয়েছে তার কিছুই জানেন না তিনি।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, নিউমার্কেট এলাকা থেকে ওই আনসার সদস্যকে দোকনদাররা অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। তারা জানান, নিউমার্কেট এলাকায় মাথা ঘুরে পরে গিয়েছিল। মরদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

আনসার কমান্ডার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ঢামেক তীব্র গরম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর