Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছুটি না নিয়ে অনুপস্থিত জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ মে ২০২৪ ১৫:৫১

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.এস এম আশরাফুল আলম ছুটি না নিয়ে গত ২ মে থেকে কর্মস্থলে অনুপস্থিত। অনুপস্থিতের কারণ জানতে চেয়ে তাকে নোটিশ দিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা। এখনও নোটিশের জবাব মেলেনি। এতদিন অনুপস্থিত থাকায় স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সেবা ব্যাহত হচ্ছে।

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা.সাফিউল্লাহ নেওয়াজ জানান, কোনো কারণ ছাড়াই ছুটি না নিয়ে আবাসিক মেডিকেল অফিসার ডা.এসএম আশরাফুল আলম গত ২ মে থেকে কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন। মোবাইল ফোনে যোগাযোগ করেও আমরা ব্যর্থ হয়েছি। টানা অনুপস্থিতির কারণ জানতে গত ১০ মে তাকে একটি নোটিশ করা হয়। সেটি এক কর্মচারীর মাধ্যমে হাতে হাতে তার বাড়িতে পাঠানো হয়।

জবাব না পেয়ে গত ১৪ মে ডাকযোগে নোটিশটি পাঠানো হয়েছে। তবে তিনি পাঠানো নোটিশ গ্রহণ করেননি। হাজিরা খাতা তার হেফাজতে রয়েছে বলে ডা. সাফিউল্লাহ জানান।

বেশ কদিন ডা.এসএম আশরাফুল আলম অনুপস্থিত থাকায় আবাসিক মেডিকেল অফিসার হিসেবে ডা. মোস্তাফিজুর রহমান সুজনকে ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসারের দায়িত্ব দেওয়া হয়েছে। এতদিন কর্মস্থলে ছুটি না নিয়ে অনুপস্থিত থাকায় স্বাস্থ্য সেবা ব্যাহত হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. সাজ্জাৎ হাসান বলেন, ‘এমন সমস্যা হলে সেখানকার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ব্যবস্থা নেবেন। তিনি না পারলে সিভিল সার্জন বরাবর লিখিত জানালে তখন প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

সারাবাংলা/একে

জীবননগর টপ নিউজ স্বাস্থ্য কমপ্লেক্স


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর