Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে নিজ বাসা থেকে যুবকের লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ মে ২০২৪ ১৮:১৬

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর দক্ষিণ বনশ্রীর একটি বাসা থেকে হাসিজুল হক সাকিব (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭মে) দুপুরে লাশটি উদ্ধার করে পুলিশ।

হাসপাতালে মৃত সাকিবের বন্ধু আরিফ হোসেন জানান, সাকিবের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার কাজলী গ্রামে। বাবা ইমদাদুল হক অনেক আগেই মারা গেছেন। মা হালিমা বেগমের সঙ্গে খিলগাঁও থানার দক্ষিণ বনশ্রীর ই ব্লকের পাঁচতলা একটি বাড়িতে ভাড়া থাকেন। আগে একটা প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। তবে বর্তমানে বেকার। দুই ভাইয়ের মধ্যে সাকিব ছিলেন বড়। ছোট ভাই সিলেটে পড়াশুনা করেন।

তিনি আরও জানান, দুই দিন আগে সাকিবকে বাসায় রেখে তার মা নরসিংদীর মাধবদীতে নানা বাড়িতে যান। গতকাল কয়েকবার ফোন দিলেও সাকিব ফোন রিসিভ করছিলেন। পরে প্রতিবেশীদের ফোন দিয়ে সাকিবের খবর নিতে বলেন। প্রতিবেশীরা দরজা ভেতর থেকে বন্ধ পান। আজ সকালে সাকিবের মা ঢাকায় এসে প্রতিবেশীর সহায়তায় দরজা ভেঙে সাকিবকে বিছানায় মৃত অবস্থায় পান। পরে পুলিশকে অবহিত করি।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া জানান, দুপুরে খবর পেয়ে দক্ষিণ বনশ্রীর ওই বাসা থেকে যুবকের লাশটি উদ্ধার করা হয়। বাসায় যুবকটি একাই ছিলেন। কিভাবে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সারাবাংলা/এসএসআর/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর