Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যৌথবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ মে ২০২৪ ১৫:৪১

বান্দরবান: রোয়াংছড়ি-রুমার দেবাছড়া সীমান্ত এলাকায় যৌথবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট্রের (কেএনএফ) ৩ সদস্য নিহত হয়েছে।

রোববার (১৯ মে) সকালে দেবাছড়া এলাকার গভীর জঙ্গলের একটি আস্তানায় অভিযান চালানোর সময় এ ঘটনা ঘটে। এখনও নিহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, দেবাছড়ার গভীর অরণ্যে কেএনএফ আস্তানায় অভিযান পরিচালনা করে যৌথবাহিনী। এ সময় উভয়পক্ষের মধ্যে গোলাগুলি হয়। ঘণ্টাব্যাপী গোলাগুলির পর সেখান থেকে কেএনএফের দু’জন সদস্যের লাশ ও একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে গুলিবিদ্ধ কেএনএফ সদস্যও মারা যায়।

এদিকে ঘটনার পর আশেপাশের পাড়াগুলোতে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এসব এলাকায় সেনাবাহিনী তল্লাশি চালাচ্ছে। সেখানে নিরাপত্তা বাহিনীর টহল জোরদার করা হয়েছে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ আলী জানান, বিষয়টি আমরা শুনেছি, ঘটনাস্থলে পুলিশ রওয়ানা হয়েছে। সেখানে যাওয়ার পরে বিস্তারিত জানা যাবে।

এর আগে, গত ২ ও ৩ এপ্রিল বান্দরবানের রুমা ও থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংকের তিনটি শাখায় কেএনএফ সদস্যরা হামলা চালিয়ে ১৪টি অস্ত্র-গুলি ও ১৭ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনার পর কেএনএফের তৎপরতা দমনে বান্দরবানের রোয়াংছড়ি, রুমা ও থানচি উপজেলায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর অভিযান চলছে। অভিযানে এখন পর্যন্ত কেএনএফ এর সাত সদস্য নিহত ও ৮২ জনকে গ্রেফতার করা হয়েছে।

সারাবাংলা/এমও

কেএনএফ সদস্য টপ নিউজ নিহত বন্দুকযুদ্ধ বান্দরবান যৌথবাহিনী


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর