Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঝিনাইদহের নিখোঁজ এমপি কলকাতায় কলকাতায় খুন!

সিনিয়র করেসপন্ডেন্ট 
২২ মে ২০২৪ ১১:২০

সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার

ঢাকা: ভারতে চিকিৎসা করাতে গিয়ে নিখোঁজ হওয়া ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার খুন হয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের কলকাতায়।

কলকাতার নিউটাউনের যে ফ্ল্যাটে আনোয়ারুল ছিলেন, ওই ফ্ল্যাটেই তাকে খুনের আলামত পাওয়া গেছে বলে বাংলাদেশ পুলিশ তথ্য পেয়েছে। তবে তার মরদেহ এখনো পাওয়া যায়নি।

এরই মধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ। এ ঘটনায় বাংলাদেশি দুজনকে আটকের তথ্যও মিলেছে। পুলিশের একটি সূত্র জানিয়েছে, তারা দুজনেই সম্প্রতি কলকাতা থেকে ফিরেছেন।

গত ১২ মে চিকিৎসার জন্য বাংলাদেশ থেকে কলকাতায় যান আনোয়ার উল আজিম। উত্তরের বরানগরে বন্ধুর বাড়িতে ছিলেন তিনি। এরপর ১৩ মে তিনি কারও সঙ্গে দেখা করতে গিয়েছিলেন, কিন্তু আর ফেরেননি। এরপর থেকে আর তার খোঁজ মিলছিল না। ফোন করলেও বারবার রিং হয়ে কেটে যাচ্ছিল।

কলকাতার অনলাইন পত্রিকা ‘কলকাতা ২৪’-এর খবর, নিউটাউনের ওই বাড়িতে ডেকে নিয়ে খুন করা হয়েছে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে।

ভারতীয় পুলিশ সূত্রে খবর, সংসদ সদস্যের শেষ মোবাইল লোকেশন মিলেছিল বিহারে। গত ১৪ মে থেকে তার ফোন বন্ধ হয়ে যায়। গত আট দিন ধরে নিখোঁজ থাকলেও তার ফোন থেকে পরিবারের সদস্যদের কাছে মেসেজ পাঠানো হয় যে তিনি নয়াদিল্লি চলে গেছেন।

কলকাতার পুলিশের দাবি, নিউটাউনে যে বাড়িতে তিনি গিয়েছিলেন সেটা একজন এক্সাইজ অফিসারের। তাদের অনুমান, ভাড়া নেওয়া বাড়িতে ডেকে এনে খুন করা হয়েছে সাংসদকে। খুনের দিন এই বাড়িতে নারীসহ একাধিক লোকজন ছিলেন।

সারাবাংলা/ইউজে/এমও

কলকাতা ঝিনাইদহের নিখোঁজ এমপি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর