Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাচাকে হারিয়ে জয়ী এমপিপুত্র রাকিবুজ্জামান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ মে ২০২৪ ১৬:৩৬

লালমনিরহাট: কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চাচা মাহবুবুজ্জামান আহমেদকে হারিয়ে জয় পেয়েছেন এমপিপুত্র রাকিবুজ্জামান আহমেদ। তিনি সাবেক সমাজকল্যাণমন্ত্রী ও লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান আহম্মেদের ছেলে। ভোটযুদ্ধে তার কাছে চাচা মাহবুবুজ্জামান ৪ হাজার ৯৫৩ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন।

কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকে এমপিপুত্র রাকিবুজ্জামান আহমেদ ২৪ হাজার ৩০৩ ভোট পেয়ে বেসরকারিভাবে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহবুবুজ্জামান আহমেদ ঘোড়া প্রতীক নিয়ে পান ১৯ হাজার ৩৫০ ভোট। এ ছাড়া, অপর চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম তুষার হেলিকপ্টার প্রতীক নিয়ে ৩৩৭ ভোট পান।

এ ছাড়া, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীকের প্রার্থী আবির হোসেন চৌধুরী ১২ হাজার ৮০০ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দেবদাস কুমার রায় পেয়েছেন ১২ হাজার ৭৩০ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে শিউলি রানি রায় হাঁস প্রতীক নিয়ে ১৮ হাজার ৬৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ নাজনীন রহমান পেয়েছেন ১২ হাজার ২৭৯ ভোট।

এ ছাড়া, জেলার আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে ইমরুল কায়েস ফারুক ৩৩ হাজার ১৩৫ ভোট। আর ভাইস চেয়ারম্যান পদে মাইদুল ইসলাম সরকার ২২ হাজার ৫২৩ ভোট পেয়ে জয় লাভ করেন।

দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মঙ্গলবার (২২ মে) লালমনিরহাটের আদিতমারী ও কালীগঞ্জ উপজেলায় ভোট অনুষ্ঠিত হয়। এতে দুই উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

সারাবাংলা/পিটিএম

চাচা রাকিবুজ্জামান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর