Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নড়াইল সদরে আজিজুর, লোহাগড়ায় রোম চেয়ারম্যান নির্বাচিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ মে ২০২৪ ১৬:৫৯

নড়াইল: উপজেলা পরিষদ নির্বাচনে নড়াইল সদরে চেয়ারম্যান পদে আজিজুর রহমান ভূঁইয়া এবং লোহাগড়ায় এ কে এম ফয়জুল হক রোম নির্বাচিত হয়েছেন। গত মঙ্গলবার (২১ মে) ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে দেশব্যাপী ভোট অনুষ্ঠিত হয়।

সদর উপজেলায় নির্বাচনে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মো. আজিজুর রহমান ভূঁইয়া আনারস প্রতীক নিয়ে ৪৫ হাজার ৩৮৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ তোফায়েল মাহমুদ ঘোড়া প্রতীকে ৪২ হাজার ৩০৬ ভোট পান। এ উপজেলায় পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন সোহেল সরদার এবং নারী ভাইস-চেয়ারম্যান পদে নাজনীন সুলতানা রোজি।

সদর উপজেলা নির্বাচনে মোট নয় জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে চেয়ারম্যান পদে তিন জন, ভাইস চেয়ারম্যান পদে তিন জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ছিলেন দু’জন।

লোহাগড়ায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ কে এম ফয়জুল হক রোম ৩৯ হাজার ৬৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু পেয়েছেন ২৬ হাজার ৬০০ ভোট।

এ উপজেলায় পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন রোমান রায়হান এবং নারী ভাইস-চেয়ারম্যান পদে ফারহানা ইয়াসমিন ইতি। নির্বাচনে মোট ১৫ জন প্রার্থী প্রতিযোগিতা করেন। এর মধ্যে পাঁচ জন চেয়ারম্যান, সাত জন ভাইস চেয়ারম্যান ও পাঁচ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

সারাবাংলা/পিটিএম

আজিজুর নড়াইল রোম লোহাগড়া সদর


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর