Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাঙ্গামাটি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে নিউটন-তুর্য-অর্ক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ মে ২০২৪ ২১:৩১

রাঙ্গামাটি জেলা ছাত্র ইউনিয়নের নতুন নেতৃত্ব। ছবি: সারাবাংলা

রাঙ্গামাটি: নিউটন চাকমাকে সভাপতি, তুর্য দত্তকে সাধারণ সম্পাদক ও অর্ক বড়ুয়াকে সাংগঠনিক সম্পাদক করে রাঙ্গামাটি জেলা ছাত্র ইউনিয়নের ১৫ সদস্যের নতুন কমিটি গঠিত হয়েছে।

বুধবার (২২ মে) জেলা সংসদের ২৩তম কাউন্সিল শেষে নতুন নেতৃত্ব ঘোষণা করে সংগঠনটি।

নতুন কমিটিতে সহসভাপতি হয়েছেন সুমন বড়ুয়া ও সুমন চাকমা, সহকারী সাধারণ সম্পাদক হয়েছেন রিকোর্স চাকমা। এ ছাড়া বল্লাল সেন চাকমা কোষাধ্যক্ষ, মঙ্গল বিকাশ চাকমা দফতর সম্পাদক, অমিত দে শিক্ষা ও গবেষণা সম্পাদক, আকাশ দে প্রচার ও প্রকাশনা সম্পাদক, পুতুল চৌধুরী সাংস্কৃতিক সম্পাদক, গায়েত্রী দে সমাজকল্যাণ সম্পাদক ও প্রান্ত রনি সদস্য নির্বাচিত হয়েছেন। ১৭ সদস্যের কমিটিতে স্কুলছাত্রবিষয়ক সম্পাদক ও একটি সদস্য পদ শূন্য রাখা হয়েছে।

এদিন বিকালে জেলা শহরের বনরূপায় একটি হলরুমে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সাধারণ সম্পাদকের রিপোর্ট, সাংগঠনিক সম্পাদকের রিপোর্ট, অর্থ রিপোর্ট ও শিক্ষা প্রস্তাব উত্থাপন শেষে বিদায়ী কমিটির সভাপতি প্রান্ত রনি নতুন কমিটি ঘোষণা করেন। কাউন্সিল অধিবেশনে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি দীপক শীল ও কেন্দ্রীয় সদস্য প্রত্যয় নাফাক উপস্থিত ছিলেন।

এর আগে সকালে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে প্রশিক্ষক ছিলেন রাঙ্গামাটি জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি অভিজিৎ বড়ুয়া ও সাবেক সাধারণ সম্পাদক ভূপেষ দাশ।

সারাবাংলা/টিআর

ছাত্র ইউনিয়ন নতুন কমিটি রাঙ্গামাটি রাঙ্গামাটি ছাত্র ইউনিয়ন


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর