Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তেজগাঁওয়ে ছুরিকাঘাতে যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২৫ মে ২০২৪ ১১:৩২

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ে মাদক খাওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ওলিউল্লাহ রনি (২৯) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার বড় ভাই রফিক মিয়া (৩১)।

শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে তেজগাঁওয়ের শাহিনবাগ মসজিদ গলির একটি বাসায় এ ঘটনা ঘটে। রনিকে রক্তাক্ত অবস্থায় রাত সাড়ে ৩টার দিকে স্বজনেরা তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তেজগাঁও থানার উপপরিদর্শক (এসআই) ইউনুস আলী ফরাজি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিজেদের টিনসেড বাসায় থাকতেন রনি ও তার বড় রফিক। একই এলাকার মোরশেদ (৩৮) নামে এক ব্যক্তি রাতে রনিকে তাদের বাসায় এলোপাতারি ছুরিকাঘাত করে। দেখতে পেয়ে ছোট ভাইকে বাঁচাতে যান বড় ভাই রফিক। তখন তাকেও জখম করে হামলাকারী পালিয়ে যায়।

এসআই আরও জানান, হামলাকারী মোরশেদ ওই দুই ভাইয়ের পূর্বপরিচিত। শুক্রবার রাতে মাদক সেবনকে কেন্দ্র করে মোরশেদ রনিকে ছুরিকাঘাত করে বলে জানা গেছে। বড় ভাই রফিক ভাইকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করে মোরশেদ। পরে স্বজনরা তাদের দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে রনি মারা যায়।

ঘটনার বিস্তারিত তদন্ত চলছে। রনির মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে নিহত রনির বড় বোন পারভিন আক্তার জানান, রনি অবিবাহিত। মোটরসাইকেলে যাত্রী পরিবহন করতেন। আবার মাঝে মাঝে গাঁজা সেবনও করতেন। গতরাতে ফোনে এই ঘটনা শুনে হাসপাতালে এসে রনির মরদেহ দেখতে পান তিনি। আহত রফিক হাসপাতালে ভর্তি রয়েছে।

সারাবাংলা/ইআ

ছুরিকাঘাতে যুবক নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর