Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উজিরপুরে প্রাইভেটকারের ধাক্কায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ মে ২০২৪ ১৮:৪১

বরিশাল: জেলার উজিরপুর উপজেলায় প্রাইভেটকারের ধাক্কায় যোহন ব্যাপারী ওরফে যোনা (৫৫) নামে ভ্যানগাড়ির এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ভ্যানগাড়ির চালকসহ তিন জন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৫ মে) সকালে উপজেলার নতুন শিকারপুর এলাকার সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান গেইটের সামনে ঢাকা-বরিশাল মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত যোহন ব্যাপারী উপজেলার ধামসর গ্রামের মৃত নির্মল বেপারীর ছেলে।

স্থানীয়রা জানায়, যাত্রী নিয়ে ভ্যানগাড়িটির চালক ধামসর বাজার থেকে ইচলাদী বাসস্ট্যান্ড যাচ্ছিল। আর প্রাইভেটকারটি ঢাকা থেকে বরিশালের দিকে যাচ্ছিল। পথে শিকারপুর এলাকার সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান গেইটের সামনে পৌঁছলে প্রাইভেটকারটি পেছন থেকে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে ছিটকে রাস্তায় পড়ে চালকসহ চার আরোহীর সবাই আহত হন। পরে তাদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে যোহান ব্যাপারীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং বাকিদের হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। গুরুতর আহত ভ্যানচালক জলিল ঢালীর অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় স্থানীয়দের সহায়তা প্রাইভেটকারের চালক মো. শরিফ মিয়াকে (২৬) আটক করেছে থানা পুলিশ। তিনি নেত্রকোনার নয়াবাজার এলাকার মৃত মো. সবুজ মিয়ার ছেলে। প্রাইভেটকারের চালকের দাবি, গাড়িটির সামনের বাম পাশের চাকা ফেটে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার আগে রাত আড়াইটার দিকে উত্তরা থেকে অন্য দুজন আরোহী নিয়ে বরিশালের উদ্দেশে রওনা দিয়েছিলেন তিনি।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাফর আহমেদ জানান, বিষয়টি মহাসড়কে হওয়ায় গৌরনদী হাইওয়ে পুলিশ তদন্ত করে আইনি ব্যবস্থা নেবে।

আর গৌরনদী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান জানান, নিহতের ছেলে বিলিয়াম ব্যাপারী উজিরপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। পুরো বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের মধ্যে দু’জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও একজন শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সারাবাংলা/পিটিএম

উজিরপুর ধাক্কা নিহত প্রাইভেটকার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর