Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রুয়েট শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ মে ২০২৪ ২০:৫৯

রাজশাহী: ভাড়া বাসা থেকে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৫ মে) দুপুর সাড়ে ৩টার দিকে ঘরের দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

মারা যাওয়া শিক্ষার্থীর নাম সৌভিক মল্লিক (২১)। তিনি রুয়েটের কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। মাগুরার শালিকা থানার রামকান্তপুর গ্রামে তার বাড়ি। বাবার নাম সমির কুমার মল্লিক। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে রুয়েট কর্তৃপক্ষ।

সৌভিক রাজশাহী নগরীর সাধুর মোড় এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন। ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহটি পাওয়া যায় বলে নিশ্চিত করেছেন রুয়েটের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান রিপন।

অধ্যাপক ড. কামরুজ্জামান রিপন বলেন, ঘরের দরজা ভেতর থেকে লাগানো ছিল। অন্য ছাত্ররা ডাকাডাকি করেও সাড়া না পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ দরজা ভেঙে ভেতরে ঢুকে সৌভিককে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ‘সৌভিক আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। কেন এই ঘটনা তিনি ঘটিয়েছেন সেটি নিয়ে তার রুমমেটের সঙ্গে কথা বলেছি। রুমমেট আমাকে জানিয়েছে যে, কিছুদিন ধরে সৌভিক ডিপ্রেশনে ছিল। কিন্তু, কী নিয়ে ডিপ্রেশন তা এখনও জানতে পারিনি।’

নগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর বলেন, ‘সৌভিকের লাশ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। তার অভিভাবককে খবর দেওয়া হয়েছে। তারা মাগুরা থেকে রাজশাহী আসার পর পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।’

সারাবাংলা/এমও

মরদেহ উদ্ধার রুয়েট শিক্ষার্থী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর