Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্রিকেটার সংকটে কোচদের নিয়ে প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া!

স্পোর্টস ডেস্ক
২৮ মে ২০২৪ ১০:২১

বিশ্বকাপের আগে ক্রিকেটার সংকটে অজিরা

বিশ্বকাপের বাকি আর মাত্র পাঁচদিন। এর মাঝে অনেক দেশই পৌঁছে গিয়েছে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে, চলছে প্রস্তুতি ম্যাচের জন্য অনুশীলনও। ব্যতিক্রম নয় অস্ট্রেলিয়াও। টি-২০ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচকে সামনে রেখে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে অজিরা। তবে অদ্ভুত এক পরিস্থিতি বিরাজ করছে অস্ট্রেলিয়া স্কোয়াডে। ক্রিকেটার সংকটে কোচিং স্টাফদের নিয়েই প্রস্তুতি ম্যাচে নামতে হবে অজিদের!

প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, ট্রাভিস হেড খেলেছেন দুদিন আগেই হওয়া আইপিএলের ফাইনালে। এছাড়া গ্লেন ম্যাক্সওয়েল ও ক্যামেরন গ্রিন আইপিএল শেষ করে ফিরেছেন বাড়িতে। মার্কাস স্টোয়নিসও আছেন অস্ট্রেলিয়ায়, এখনো দলের সাথে যুক্তরাষ্ট্রে যোগ দিতে পারেনি। অজি স্কোয়াডে তাই ম্যাচ খেলার জন্য রয়েছেন মাত্র নয়জন ক্রিকেটার!

আজ রাতে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে নামিবিয়ার বিপক্ষে মাঠে নামবে অস্ট্রেলিয়া। এই ম্যাচে তাহলে একাদশ কীভাবে সাজাবে অস্ট্রেলিয়া? অজি অধিনায়ক মিচেল মার্শ জানিয়েছেন, কোচিং স্টাফদের ফিল্ডিংয়ে নামিয়েই খেলতে হবে তাদের, ‘আসলে সবাইকে খানিকটা বিশ্রাম দিতে হয়। আইপিএলে সবাই ব্যস্ত ছিল প্রায় দুই মাসে। এই সময়ে সবাই অনেক ক্রিকেট খেলেছে। কিছুদিন তাই পরিবারের সাথে ছুটি কাটালে ভালো। এতে সবাই নতুন উদ্যমে খেলার প্রেরণা পাবে। আমরা যে কয়জন আছি তারাই প্রস্তুতি ম্যাচে খেলব। কোচিং স্টাফরাও সাহায্য করবেন!’

নামিবিয়ার বিপক্ষে ম্যাচে তাই আবারও অস্ট্রেলিয়ার হয়ে মাঠে নামতে দেখা যেতে পারে সাবেক ক্রিকেটার ও কোচিং স্টাফের সদস্য ব্র্যাড হজ, অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড, জর্জ বেইলি ও অ্যান্ড্রু বোরোভেচদের!

৬ জুন ওমানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ মিশন।

সারাবাংলা/এফএম

অস্ট্রেলিয়া টপ নিউজ টি-২০ বিশ্বকাপ ২০২৪ প্রস্তুতি ম্যাচ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর