Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পঙ্গু শিক্ষার্থী, দোষীদের বিচারের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ মে ২০২৪ ২১:৪৩

ময়মনসিংহ: বেড়াতে গিয়ে বোনের বান্ধবীর বাড়ির ছাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ডান হাত হারিয়ে এখন পঙ্গু হয়ে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন মেধাবী শিক্ষার্থী দেবরাজ কর বৃত্ত। একই ঘটনায় তার মা ও বোনও চিকিৎসাধীন। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে দোষীদের শাস্তি দাবি করে সংবাদ সম্মেলন করেছেন আহতের পরিবার।

মঙ্গলবার (২৮ মে) দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন বৃত্তের বড় ভাই দেবদূত কর তীর্থ। তিনি জানান, তার বড় বোন দেবযানী কর প্রাপ্তি বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে পঞ্চম বর্ষে অধ্যয়নরত। তার ছোট ভাই বৃত্ত আনন্দ মোহন কলেজে বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিকে অধ্যয়নরত।

তীর্থ বলেন, গত ১১ এপ্রিল তারা সপরিবারে খাগডহর এলাকায় শাহী মসজিদ সংলগ্ন এলাকায় বড় বোন প্রাপ্তির সহপাঠী মারিয়া হক স্বর্ণার বাড়িতে ঈদের দাওয়াতে যান। দুপুরের খাবার খাওয়ার পর স্বর্ণা তার মা মনিফা বেগমের সম্মতি নিয়ে তাদের তিন তলা বাড়ির ছাদে নিয়ে যান দেবযানী ও বৃত্তকে। ওই ছাদ আগে থেকেই বিদ্যুতায়িত ছিল। সেখানে মোবাইল দিয়ে ছবি তুলতে গেলে বৃত্ত ও দেবযানী বিদ্যুতায়িত হয়ে ছিটকে পড়েন।

তীর্থ বলেন, ওদের চিৎকারে মা ও আমি সেখানে গেলে আমরাও বিদ্যুতায়িত হই। এ সময় ওই বাড়িতে থাকা কেউ সাহায্য করতে এগিয়ে আসেনি। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করি। আত্মীয়-স্বজনরাও খবর পেয়ে এসে আমাদের উদ্ধার করে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বৃত্ত ও মাকে ঢাকা পাঠানো হয়। বৃত্তের ডান হাত কেটে ফেলতে হয়েছে। মায়ের পায়ের কয়েকটি আঙুলও কেটে ফেলতে হয়েছে।

এ ঘটনায় ওই বাড়ির মালিক, তাদের ডেকে ওই বাড়ির ছাদে নিয়ে যাওয়া ব্যক্তি এবং বিদ্যুৎ বিভাগের অজ্ঞাত ব্যক্তিদের দায়ী করে গত ২৬ এপ্রিল কোতোয়ালি থানায় মামলা করেছেন তীর্থ। তিনি বলেন, এ ঘটনার জন্য যারা দায়ী, তাদের বিচার চাই। আমার ভাইয়ের পঙ্গুত্ববরণের জন্য ক্ষতিপূরণ চাই।

সারাবাংলা/টিআর

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পঙ্গু ময়মনসিংহ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর