Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে সাবেক চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ মে ২০২৪ ০৯:৩২

নরসিংদী: নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুবুল হাসান মাহাবুবকে (৪০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তাকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয় সাইদ হাসান পাপ্পু (৩৮) নামে তার এক সহযোগী।

মঙ্গলবার (২৮ মে) রাতে মাধবদী থানার ভগিরথপুর এলাকার শাহী ঈদগাহের সামনে এই ঘটনা ঘটে। নিহত মাহাবুবুল হাসান সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের ভগিরথপুর এলাকার আমিন উদ্দিনের ছেলে এবং মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের দুইবারের সাবেক চেয়ারম্যান ছিলেন।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানায়, ভগিরথপুরে অবস্থিত নিজের ব্যক্তিগত অফিস থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলেন মাহাবুবুল হাসান মাহাবুবসহ বেশ কয়েকজন। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে প্রথমে গুলি এবং পরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে গুরুতর যখম করে। এসময় তাকে বাঁচাতে গিয়ে পাপ্পু নামে এক সহযোগী গুলিবিদ্ধ হয়ে আহত হন।

পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহাবুবকে মৃত ঘোষণা করেন। অপরজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নরসিংদী সদর হাসপাতালের আরএমও মাহমুদুল কবির বাশার জানান, অতিরিক্ত রক্তক্ষরণে মাহাবুবুল হাসানের মৃত্যু হয়েছে। তার সাথে আহত আরেকজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পাঠানো হয়েছে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনসহ হত্যার কারণ অনুসন্ধানে নেমেছে পুলিশ। মরদেহ সদর হাসপাতালে নেওয়ার পাশাপাশি আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বিস্তারিত পরে বলা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

কুপিয়ে হত্যা টপ নিউজ নরসিংদী সাবেক চেয়ারম্যান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর