Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছেলে হত্যার বিচার চেয়ে মায়ের সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ মে ২০২৪ ২০:৫৮

বৃহস্পতিবার ছেলে হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেন মা আম্বিয়া আক্তার। ছবি: সারাবাংলা

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ছেলে হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন এক মা। প্রতিপক্ষের হামলায় ছেলে নিহত হলেও হত্যাকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলে এ সময় অভিযোগ করেছেন তিনি।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন করেন মোছা. আম্বিয়া আক্তার। গত ১৩ মে ময়মনসিংহের ফুলবাড়িয়ার দেওখলা বাজারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ও দুই সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর মৃত্যুবরণকারী আক্তার উল আলম শুভ তার ছেলে।

নিহত শুভর পরিবারের আয়োজনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শুভর মা আম্বিয়া আক্তার। তিনি বলেন, জয়নাল গংদের নেতৃত্বে ১৫/২০ জনের একটি সন্ত্রাসী দল আমার ছেলেকে হত্যা করেছে। আমার ছেলে আর এই দুনিয়ায় নেই। কিন্তু তাকে হত্যাকারী সন্ত্রাসীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।

সংবাদ সম্মেলন থেকে ছেলের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার দাবি করেন আম্বিয়া আক্তার। পাশাপাশি ছেলে হত্যার বিচারও দাবি করেন।

সংবাদ সস্মেলনে নিহত শুভর পরিবারে সদস্য ছাড়াও জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি উত্তম চক্রবর্তী রকেট ও মহানগর সভাপতি আব্দুল আউয়াল মিন্টুসহ জেলা নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে গত ১৩ মে ফুলবাড়িয়ার দেওখলা বাজারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন আক্তার উল আলম শুভসহ ছয়জন। তাদের প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য শুভকে ঢাকা পাঠান চিকিৎসকরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৭ মে মৃত্যু হয় শুভর।

সারাবাংলা/টিআর

ছেলে হত্যার বিচার দাবি ছেলেকে হত্যা প্রতিপক্ষের হামলায় নিহত ময়মনসিংহ হত্যার বিচার দাবি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর