Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দোকানের জুতা পুকুরে, তুলতে গিয়ে প্রাণ গেল কর্মচারীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩১ মে ২০২৪ ১০:১৫

বরিশাল শহরের বিবির পুকুর। এখানেই ডুবে মারা গেছেন সাগর। ছবি: সারাবাংলা

বরিশাল: বরিশাল নগরীর প্রাণকেন্দ্রে অবস্থিত বিবির পুকুরে ডুবে সাগর (৩২) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। ওই পুকুরে জুতা পড়ে গেলে সেই জুতা তুলতে গিয়ে আর বেঁচে ফিরতে পারেননি তিনি।

বৃহস্পতিবার (৩০ মে) সন্ধ্যা সোয়া ৭টার দিকে পুকুরে ডুবে যান সাগর। দেড় ঘণ্টার চেষ্টায় রাত পৌনে ৮টার দিকে তার মরদেহ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

সাগর পিরোজপুরের কাউখালী উপজেলার গুয়াটন এলাকার আজাদ হাওলাদারের ছেলে। নগরীর ২৩ নম্বর ওয়ার্ড সর্দার পাড়া এলাকার মন্নান সর্দারের বাসায় ভাড়া থাকতেন তিনি।

বিবি পুকুরের দক্ষিণ কোনায় ফোয়ারার পাশে দেয়ালের ওপর জুতা রেখে বিক্রি করেন এক ভ্রাম্যমাণ বিক্রেতা। ওই দোকানেই কাজ করতেন সাগর।

প্রত্যক্ষদর্শীরা জানান, দেয়ালের ওপর থেকে ওই দোকানের একটি জুতা পুকুরে পড়ে যায়। জুতা তুলতে পুকুরে নামেন সাগর। পুকুরের পশ্চিম পাশে ভাসতে থাকা জুতা হাতে নিয়ে সাঁতরে পূর্ব দিকের মসজিদসংলগ্ন ঘাটের দিকে যেতে থাকেন। পুকুরের মাঝ বরাবর গেলে হাত উঁচিয়ে বাঁচাও বাঁচাও বলে চিৎকার করছিলেন তিনি।

ওই সময় কয়েকজন পুকুরে লাফিয়ে পড়লেও সাগরকে উদ্ধার করা যায়নি। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা পুকুরের পূর্ব দিকের বিসিসি অ্যানেক্স ভবনসংলগ্ন জায়গা থেকে সাগরের ডুবন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেন।

ফায়ার সার্ভিসের সিনিয়র উদ্ধার কর্মকর্তা শ্রীবাস দাস বলেন, বিবির পুকুরে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করে কোতোয়ালি মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কোতয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) জোবায়ের হোসেন বলেন, ফায়ার সার্ভিস বিবির পুকুর থেকে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে। তার পরিবার ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/টিআর

তরুণের মরদেহ উদ্ধার পুকুরে ডুবে মৃত্যু বরিশাল বিবির পুকুর


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর