Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘তারেক আওয়াজ দিলে ক্ষমতাসীনদের কানের পর্দা ফেটে যায়’

স্পেশাল করেসপন্ডেন্ট
১ জুন ২০২৪ ১৮:৪২

ঢাকা: তারেক রহমান আওয়াজ দিলে ক্ষমতাসীনদের কানের পর্দা ফেটে যায় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শনিবার (১ জুন) দুপুরে রাজধানীর দোলাইপাড়ে আয়োজিত দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকা দক্ষিণ শ্যামপুর-কদমতলী থানা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘খালেদা জিয়ার জনপ্রিয়তা আকাশচুম্বী। তাই তার নাম শুনলে প্রধানমন্ত্রীর প্রেশার বেড়ে যায়। এই গাত্রদাহ থেকে খালেদা জিয়াকে বন্দি করে রাখা হয়েছে। যার নেতৃত্বে জনগণ গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে ঐক্যবদ্ধ হয়েছে, সেই তারেক রহমান যদি হাজার হাজার কিলোমিটার দূর থেকে আওয়াজ দেয়, তাহলে ক্ষমতাসীনদের কানের পর্দা ফেটে যায়।’

তিনি বলেন, ‘খালেদা জিয়া এক দিনে খালেদা জিয়া হননি। জিয়ার আদর্শকে ধারণ করে আন্দোলন সংগ্রামের মাধ্যমে তিনি খালেদা জিয়া হয়েছেন। দেশের জন্য গণতন্ত্রের জন্য জিয়া পরিবারের অবদান অপরিসীম। আজ অবৈধ ক্ষমতা ধরে রাখার জন্য জিয়া পরিবারকে ধ্বংস করার চেষ্টা হচ্ছে। যে জিয়া জনতার সে জিয়াকে মুছে ফেলা যাবে না। যে বিএনপি জন্ম হয়েছে দেশ ও জনগণের প্রয়োজনে সে বিএনপিকে নিঃশেষ করা যাবে না।’

ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক আ ন ম সাইফুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের আহ্বায়ক খালিদ হাসান জ্যাকি, দক্ষিণের আহ্বায়ক পাভেল সিকদার, সদস্য সচিব নিয়াজ মাহমুদ নিলয়, ছাত্রদল নেতা রাজু আহমেদ, রাবিব রায়হান, রুবেল আহমেদ, নাছির মোল্লা, স্বেচ্ছাসেবক দল নেতা কাজী আজিজুল হাকিম, তরিকুল ইসলাম পলাশ, বিএনপি নেতা হাজী মোজাম্মেল হোসেন, ইমতিয়াজ আহমেদ টিপু, নজরুল ইসলাম, সফিকুল ইসলাম বাবু, মমিন মিয়া, শামীম রেজা, মতিউর রহমান দিলু, রাজন মিয়া, সাইদুর রহমান শহিদ, রিপন মিয়া, শহিদুল ইসলাম রনি, কামাল হোসেন, স্বপন বেপারী, শারমিন রিনা, কাউসার আহমেদ, মো. জনি, আল আমিন প্রমুখ।

সারাবাংলা/এজেড/একে

আওয়ামী লীগ খালেদা জিয়া গয়েশ্বর তারেক রহমান বিএনপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর