Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সরকারি খাল থেকে মাটি তুলতে বাধা দেওয়ায় হামলার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ জুন ২০২৪ ১৯:৩৬

লালমনিরহাট: প্রভাব খাটিয়ে সরকারি খাল থেকে মাটি উত্তোলন করার কাজে বাধা দেওয়ায় হামলার অভিযোগ উঠেছে লালমনিরহাটের আদিতমারী উপজেলার পশ্চিম ভেলাবাড়ী ইউনিয়নের সিদ্দিক হোসেনের বিরুদ্ধে। এ ঘটনায় ৭ জনকে দায়ী করে আদিতমারী থানায় লিখিত অভিযোগ দিয়েছেস হামলার শিকার একই এলাকার বাসিন্দা সিরাজুল ইসলাম।

শনিবার (১ জুন) নিশ্চিত করে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ-উন-নবী বলেন, ‘লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, আদিতমারী উপজেলার পশ্চিম ভেলাবাড়ী দিয়ে বয়ে যাওয়া একটি সরকারি ক্যানেল বর্ষার পানি নিষ্কাশন করে। এছাড়া স্থানীয়রা সেখান থেকে মাছ শিকার করে বাড়তি আয় করেন। বর্তমানে ক্যানেলটিতে পানি না থাকায় প্রভাব খাটিয়ে মাটি তুলছিলেন সিদ্দিক হোসেন ও তার পরিবার। গত শুক্রবার (৩১ মে) সকালে এ কাজে ক্যানেলসংলগ্ন জমির মালিক সিরাজুলের পরিবার বাধা দিলে ক্ষিপ্ত হয় সিদ্দিক ও তার পরিবার। এক পর্যায়ে হামলার শিকার হয় সিরাজুলের পরিবার।

এ ঘটনায় সিরাজুলের পরিবারের সদস্য রবিউল ইসলাম, সারবানু বেগম, রেজাউল করিম আহত হন। বর্তমানে তারা আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন বলে জানা গেছে।

সারাবাংলা/এমও

মাটি লালমনিরহাট হামলার অভিযোগ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর