Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিস্তল পরিষ্কারের সময় দোকান কর্মচারী গুলিবিদ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট
৩ জুন ২০২৪ ১৯:৫৮

ঢাকা: রাজধানীর পুরানা পল্টন এলাকায় একটি বন্দুকের দোকানে মো. শাহীন (৩৮) নামে এক যুবক গুলিতে আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৩ মে) বিকেলে পুরানা পল্টনে সৈয়দ নজরুল ইসলাম রোডে বন্দুকের দোকানে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ শাহীনকে হাসপাতালে নিয়ে আসা মুজাহিদ বাশার নামে আরেক জানান, তোপখানা রোডে এফ আহমেদ নামে বন্দুকের দোকানের কর্মচারী শাহীন। বিকেলে পিস্তল পরিষ্কার করার সময় অসাবধানতাবশত একটি গুলি বের হয়ে ফ্লোরে আঘাত করে। এরপর সেই গুলি শাহিনের পিঠে বিদ্ধ হয়। পরে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, গুলিবিদ্ধ অবস্থায় যুবকটিকে তার পরিচিত লোকজনরা হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আসা লোকজন তেমন কোনো তথ্য না দিলেও প্রাথমিকভাবে জানা গেছে পুরানা পল্টন এলাকায় একটি বন্দুকের দোকানের কর্মচারী শাহীন। সেখানে কোনো অস্ত্র থেকে একটি গুলি বের হয়ে তার পিঠে বিদ্ধ হয়। বিস্তারিত জানার জন্য থানা পুলিশ কাজ করছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মোল্লা বলেন, ‘পুরানা পল্টনে একটি বন্দুকের দোকানে গুলির ঘটনাটি ঘটেছে বলে তারা জানতে পেরেছি। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে যাওয়া হচ্ছে।’

সারাবাংলা/এসএসআর/একে

গুলিবিদ্ধ টপ নিউজ ঢাকা মেডিকেল দোকান কর্মচারী পিস্তলের দোকান


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর