Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজদিখানে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ জুন ২০২৪ ২১:৫৯

মুন্সীগঞ্জ: জেলার সিরাজদিখানে ক্রিকেট খেলা ও নির্বাচন পরবর্তী সহিংসতার জেরে প্রতিপক্ষের চাপাতির কোপে মো. হাশেম (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। সোমবার (৩ জুন) বিকেল ৫টার দিকে উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হাশেম বাসাইল ইউনিয়নের উত্তর পাথরঘাটা গ্রামের সুলতান মিয়ার পুত্র ও বাসাইল ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম যুবরাজের ব্যক্তিগত গাড়িচালক। এ ঘটনায় পিয়ারুল খানের ছেলে ইকবাল ও বাবু শেখের ছেলে বাপ্পি নামে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামের মনু বেপারীর ছেলে জাবেদ ওমরের সঙ্গে একই গ্রামের আব্দুর রহমানের পুত্র ও বাসাইল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম যুবরাজের জামাতা মো. জহিরুলের সঙ্গে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। গেল ৩১ মে রামকৃষ্ণদী বাজার মাঠে ক্রিকেট খেলাকে নিয়ে দু’পক্ষের মধ্যে মারামারি হয়। সেই মারামারির ঘটনা মিমাংসা করতে আজ সকাল ১০ টায় স্থানীয়রা দু’পক্ষকে নিয়ে শালিশে বসেন। কিন্তু বিকেল ৪টার দিকে জাবেদ ওমরের লোকজন জহিরুলের লোকজনের ওপর হামলা করে। এ সময় জহিরুলের সমর্থক মো. হাশেমকে চাপাতি দিয়ে কোপালে ঘটনাস্থলেই সে মারা যায় ।

বাসাইল ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম যুবরাজ বলেন, ‘জাবেদ ওমর গেল ২৯ মে তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে বিপুল ভোটে ফেল করেছে। আমার মেয়ের জামাই জহিরুল তাকে সমর্থন না করায় ওমর লোকজন নিয়ে তার বাড়িতে হামলা চালায়। এ সময় জহিরুলকে না পেয়ে হাশেমকে তারা চাপাতি দিয়ে কোপায়। এতে হাশেম ঘটনাস্থলেই মারা যায়।’

সিরাজদিখান সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান রিফাত বলেন, ‘দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন। হত্যার কারণ অনুসন্ধান করা হচ্ছে ও জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।’

সারাবাংলা/পিটিএম

যুবক নিহত হামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর