Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নবজাতক চুরি

স্টাফ করেসপন্ডেন্ট
৪ জুন ২০২৪ ১৭:১৭

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) গাইনি বিভাগ থেকে এক নবজাতক চুরির ঘটনা ঘটেছে। স্বজনদের দাবি— এক নারী সখ্যতা করার পরে ওয়ার্ডের প্রবেশের রাস্তা থেকে নবজাতক চুরি করে পালিয়ে গেছেন।

মঙ্গলবার (৪ মে) দুপুর পৌনে ২টার দিকে ঘটনাটি ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এক নারী ২১২ নম্বর ওয়ার্ডে সিজারের মাধ্যমে দুটি জমজ সন্তান জন্ম দেন। জন্মের পরপরই ২১২ নম্বর ওয়ার্ডের প্রবেশ পথের বারান্দায় দাদির কোলে ছিল। এ সময় সবুজ রঙের একটি বোরখা পরা মহিলা নবজাতকের দাদির সঙ্গে সখ্যতা গড়ে তোলে। পরে ভূমিষ্ঠ হওয়া জমজ নবজাতকের একজনকে কোলে নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে যান।

বাচ্চু মিয়া আরও জানান, বিষয়টি হাসপাতাল পরিচালককে জানানো হয়েছে। সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে চোরকে শনাক্ত করার চেষ্টা চলছে।

ঢাকা জেলার ধামরাই কালামপুর এলাকার বাসিন্দা শরিফুল ও সুখী দম্পতি। গতকাল রাতে সুখীকে হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। আজকে সিজারের মাধ্যমে সুখী দুটি জমজ মেয়ে সন্তান জন্ম দেন। এর আগেও তাদের একটি ছেলে সন্তান রয়েছে।

নবজাতকের দাদি হাসিনা বেগম বলেন, ‘সবুজ রংয়ের বোরকা পরা মহিলা ২১২ নম্বর ওয়ার্ডে প্রবেশ পথের বারান্দায় এসে আমার সঙ্গে গল্প জুড়ে দেয়। একপর্যায়ে আমার কোল থেকে নাতনিকে কোলে দেয়। পরে তাকে আর খুঁজে পাইনি।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান বলেন, ‘হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে ভূমিষ্ঠ হওয়া জমজ নবজাতকের একজনকে স্বজনরা খুঁজে পাচ্ছে না। আমরাও হাসপাতালের সিসিটিভির ফুটেজ পর্যবেক্ষণ করছি। পাশাপাশি ঘটনাটি পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে। ঘটনার বিস্তারিত পরে জানানো হবে।’

সারাবাংলা/এসএসআর/একে

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ঢামেক হাসপাতাল নবজাতক


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর