Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিজয়ী প্রার্থীর সমর্থকদের হামলায় বাড়িছাড়া কয়েকশ পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ জুন ২০২৪ ১৮:২৫

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপায় বিজয়ী প্রার্থীর সমর্থকদের হামলায় বাড়িছাড়া হয়েছেন কয়েকশ পরিবারের সদস্যরা। নির্বাচন পরবর্তী এই সহিংসতা বন্ধ ও বাড়ি ফেরার দাবিতে ভুক্তভোগীরা মানববন্ধন করেছেন।

মঙ্গলবার (৪ জুন) উপজেলার গাড়াগঞ্জ মিয়া জিন্নাহ আলম ডিগ্রি কলেজের সামনে এ কর্মসূচি পালিত হয়। সে সময় উপজেলার লক্ষ্মণদিয়া, বেস্টপুর, গোবিন্দপুরসহ বিভিন্ন গ্রামের হামলার শিকার পরিবারের সদস্যরা অংশ নেন।

মানববন্ধন কর্মসূচিতে লক্ষণদিয়া গ্রামের ভুক্তভোগী মানিক হোসেন, সাবু মেম্বর, ইব্রাহিমপুর গ্রামের আগা খাঁ, চাঁদ আলী ফকিরসহ অন্যরা বক্তব্য দেন।

ভুক্তভোগীরা অভিযোগ করে জানান, গত ২১ মে শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল সাইকেল প্রতীকের প্রার্থী মোস্তফা আরিফ রেজা মন্নু বিজয়ী হওয়ার পর থেকে পরাজিত চেয়ারম্যান প্রার্থী দোয়াত কলম মার্কার শামীম হোসেন মোল্লার সমর্থকদের বাড়ি-ঘরে হামলা করছে বিজয়ী প্রার্থীর সমর্থকরা। হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হচ্ছে। তাড়িয়ে দেওয়া হচ্ছে বাড়ি থেকে। বাড়ি ফিরতে হলে চাঁদা দাবি করা হচ্ছে। তাই এ সহিংসতা বন্ধ ও বাড়ি ফেরার ব্যবস্থা করতে সরকারের হস্তক্ষেপ কামনা করেন তারা।

সারাবাংলা/একে

ঝিনাইদহ টপ নিউজ নির্বাচন পরবর্তী সহিংসতা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর