Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৫ জুন ২০২৪ ০৯:৪৩

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ির মাতুয়াইল এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী অজ্ঞাত এক যুবক ও উত্তরা তিন নম্বর সেক্টরে ট্রাকের ধাক্কায় শাহজাদা (৪৭) নামে দু’জন নিহত হয়েছেন।

মঙ্গলবার (৪মে) রাত সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ির মাতুয়াইলে ও রাত ১০টার দিকে উত্তরা ৩ নম্বর সেক্টরে দু’টি দুর্ঘটনা ঘটে।

যাত্রাবাড়ি থেকে ওই অজ্ঞাত যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা কদমতলি থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, তিনি মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনের রাস্তা দিয়ে যাচ্ছিলেন। তখন একটি কাভার্ডভ্যান ওই মোটরসাইকেলটিতে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে মোটরাইকেল চালক গুরুতর আহত হন। তিনি নিজেই ওই কাভার্ডভ্যানটি চালকসহ জব্দ করেন এবং গুরুতর আহত হওয়া ওই যুবককে হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই আরও জানান, ঘটনাটি যাত্রাবাড়ী থানা পুলিশকে জানানো হয়েছে। তারাই পরবর্তী ব্যবস্থা নেবে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

অন্যদিকে, শাহজাদাকে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী মো. রাফাতুজ জামান জানান, তারা ইকোলোজিকস নামে একটি আইটি ফার্মে চাকরি করেন। শাহজাদা আইটি ইঞ্জিনিয়ার ছিলেন। তার বাসা মোহাম্মদপুর এলাকায়।

তিনি আরও জানান, রাতে ডিউটি শেষ করে বাসায় যাচ্ছিলেন। উত্তরা তিন নম্বর সেক্টরে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি ট্রাক সজোরে ধাক্কা দেয় শাহজাদাকে। এতে রাস্তায় ছিটকে পরে গুরুতর আহত হলে তাকে উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসায় হয়। পরে চিকিৎসক রাত ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো, বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুটি মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। শাহজাদার বিস্তারিত ঠিকানা জানা যায়নি।

সারাবাংলা/এসএসআর/এমও

রাজধানী সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর