Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রেনে জানালার পাশে দাঁড়ানো নিয়ে মারামারি, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ জুন ২০২৪ ১৫:৪৫

নরসিংদী: ট্রেনে জানালার পাশে দাঁড়ানো নিয়ে দুই যাত্রীর মারামারির ঘটনায় একজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৬ জুন) সকালে নরসিংদী রেলস্টেশনের ঢাকা মেইল ট্রেনের ভেতরে এ ঘটনা ঘটে।

নিহত যাত্রীর নাম ঝুমুর কুমার বাউল (৪২)। তিনি নরসিংদী শহরের বীরপুর গ্রামের প্রত্যুত কুমার বাউলের ছেলে। অভিযুক্ত যাত্রী চট্টগ্রামের সীতাকুণ্ডে বসবাসরত মৃত হাফেজ মিয়ার ছেলে মুনজুর মিয়া (৫৫)।

ট্রেনের যাত্রীরা জানান, চট্রগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী ঢাকা মেইল এক্সপ্রেস ট্রেনটি নরসিংদী রেলওয়ে স্টেশনে পৌঁছানোর পর ঝুমুর কান্তি বাউল (৪৫) নামের যাত্রীটি ট্রেনের শেষ বগিতে ওঠেন এবং একটি জানালার পাশে দাঁড়াতে চান। সেই জানালার পাশের সিটে বসা মনজুর মিয়া (৫৫) নামে এক ব্যক্তির সাথে এ নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে তা ধাক্কাধাক্কিতে রূপ নেয়।

এসময় মনজুর মিয়া ঝুমুর কান্তি বাউলকে লাথি এবং কিল-ঘুষি দিলে সঙ্গে সঙ্গে সে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এসময়, বগির অন্যান্য যাত্রীরা ঝুমুর কান্তি বাউলকে নরসিংদী রেলওয়ে স্টেশনে নামিয়ে দিলে ট্রেন ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। পরে স্টেশন কর্তৃপক্ষ ঝুমুর কান্তি বাউলকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. শহিদুল্লাহ বলেন, অভিযুক্ত ব্যক্তিকে কমলাপুর রেলওয়ে পুলিশ আটক করেছে। আর নিহতের মরদেহ স্বজনরা নিজ বাড়িতে নিয়ে গেছেন হাসপাতাল থেকে। পুলিশ নিহতের বাড়িতে পৌঁছেছে, ময়নাতদন্তসহ অন্যান্য আইনি প্রক্রিয়া চলমান।

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর