Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে বাস-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ জুন ২০২৪ ১৬:৪২

গাজীপুর: গাজীপুরে কালীগঞ্জে বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় এক নারী গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৬ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার টঙ্গী-কালীগঞ্জ আঞ্চলিক সড়কের নলছাটা এলাকায় এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহত চালক ও যাত্রীর নাম-পরিচয় জানা যায়নি। আহত যাত্রী রুমানা আফরোজ (২৮) কালীগঞ্জ পৌর এলাকার চৈতারপাড়া গ্রামের শরীফ মিয়ার স্ত্রী।

স্থানীয় লোকজন জানান, দুপুরে চলনবিল পরিবহনের একটি বাস টঙ্গীর দিকে যাচ্ছিল। বাসটি নলছাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকে থাকা এক যাত্রী নিহত হন। এসম আহত হন আরও দুইজন। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে একজন মারা যান।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শহিদুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় দুইজনকে হাসপাতালে আনা হয়েছিলো। এর মধ্যে একজনকে মৃত অবস্থায় আনা হয়েছে। গুরুতর আহত অপরজনকে উন্নত চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মারুফ আহমেদ বলেন, এ ঘটনায় দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। এক নারী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঘাতক বাসটি আটক করা গেলেও চালককে আটক করা সম্ভব হয়নি। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর