Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রামপুরায় স্কুলছাত্রীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
১১ জুন ২০২৪ ০০:১৫

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর রামপুরার একটি বাসায় ফাতিমা আহমেদ সান (১৪) নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। সে ভিকারুনিসা নূন স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

সোমবার (১০ জুন) রাত সাড়ে ৮টার দিকে অচেতন অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মেয়েটির বাবা ফারুক আহমেদ জানান, পরিবারের সঙ্গে রামপুরা ওয়াবদা রোডের একটি ভাড়া বাসায় থাকতো সে। সান বেইলি রোডের ভিকারুন্নেসা নুন স্কুল অ্যান্ড কলেজে অষ্টম শ্রেণিতে পড়তো। এদিন রুমে সে একাই ছিল। বিকেলে দরজা নক করে কোনো সাড়া-শব্দ পাওয়া যাচ্ছিল না। পরে দরজা ভেঙে দেখা যায়, ফ্যানের সঙ্গে তার ওড়না প্যাঁচানো। কিন্তু সান অচেতন অবস্থায় ফ্লোরে পড়ে আছে। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

বাবা আরও জানান, তাদের গ্রামের বাড়ি জামালপুর জেলার মাদারগঞ্জ থানার মোসলেমাবাদ গ্রামে। দুই বোনের মধ্যে সান ছিল ছোট। তবে তার আত্মহত্যার কারণ সম্পর্কে তাৎক্ষণিক কিছু জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, রামপুরা এলাকা থেকে ওই স্কুল ছাত্রীকে স্বজনরা অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বজনরা জানান, সে গলায় ফাঁস দিয়েছিল। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

আত্মহত্যা স্কুলছাত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর