Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৃষ্টিতে পরিত্যক্ত শ্রীলংকা-নেপাল ম্যাচ

স্পোর্টস ডেস্ক
১২ জুন ২০২৪ ০৬:৪১

টস ছাড়াই পরিত্যক্ত হয়েছে ম্যাচ

বিশ্বকাপে প্রথম দুই ম্যাচ হেরে খাদের কিনারায় ছিলেন তারা। টুর্নামেন্টে টিকে থাকতে হলে নেপালের বিপক্ষে জয়ের বিকল্প ছিল না শ্রীলংকার সামনে। তবে ফ্লোরিডায় বৃষ্টির বাগড়ায় কপাল পুড়েছে লংকানদের। মুষলধারে বৃষ্টির কারণে টস ছাড়াই পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে শ্রীলংকা-নেপাল ম্যাচ। এই ফলাফলে বিশ্বকাপ থেকে প্রায় ছিটকে গেল লংকানরা।

দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের বিপক্ষে বড় হারের পর নেপালের বিপক্ষে বড় জয়ের আশা নিয়েই ফ্লোরিডায় গিয়েছিল শ্রীলংকা। তবে ম্যাচের দিন সকাল থেকেই সেখানে তুমুল বৃষ্টিপাতে ভেজা ছিল পুরো আউটফিল্ড। থেমে থেমে বৃষ্টির কারণে হতে পারেনি টসও।

বিজ্ঞাপন

বেশ কয়েকবার মাঠ পরিদর্শন করার পর ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নেন আম্পায়াররা। এতে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হয় দুই দলকে। ৩ ম্যাচে ১ পয়েন্ট নিয়ে বিশ্বকাপ থেকে প্রায় ছিটকেই গেল শ্রীলংকা। তাদের শেষ ম্যাচে নেদারল্যান্ডসকে হারাতে হবে। আর তাকিয়ে থাকতে হবে বাংলাদেশ-নেদারল্যান্ডস ম্যাচের দিকে। নিজেদের ম্যাচে বড় জয় ও বাংলাদেশ-নেদারল্যান্ডস ম্যাচ পরিত্যক্ত হলেই কেবল সুপার এইটের স্বপ্ন দেখতে পারবে লংকানরা। সুপার এইটের ক্ষীণ সুযোগ আছে নেপালেরও। তাদের জিততে হবে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। আর আশায় থাকতে হবে নেদারল্যান্ডস যেন বাংলাদেশের কাছে হেরে যায়।

অন্যদিকে শ্রীলংকা-নেপাল ম্যাচ পরিত্যক্ত হওয়ায় ৬ পয়েন্ট নিয়ে সবার আগে সুপার এইটে পৌঁছে গেছে দক্ষিণ আফ্রিকা।

সারাবাংলা/এফএম

টপ নিউজ টি-২০ বিশ্বকাপ ২০২৪ শ্রীলংকা-নেপাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর