Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেষ কর্মদিবসে সচিবালয়

স্পেশাল করেসপন্ডেন্ট
১৩ জুন ২০২৪ ১৫:০৪

ফাইল ছবি

ঢাকা: পবিত্র ঈদুল ফিতরের বাকি এখনও চারদিন। ঈদের আগের শেষ কর্মদিবস ছিল আজ। তাই অনেকটা ঢিলেঢালাভাবেই চলতে দেখা গেছে প্রশাসনের কেন্দ্রবিন্দ্র সচিবালয়ের কাজকর্ম। কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি দেখা গেলেও অনেক মন্ত্রীই অফিস করেননি। আবার যারা অফিস করেছেন তাদেরকে অনেকটা ঈদের আমেজ নিয়ে কাজ করতে দেখা গেছে।

২০২৪ সালের সরকারি ছুটির তালিকা অনুযায়ী, আগামী ১৬ থেকে ১৯ জুন এপ্রিল পর্যন্ত ঈদুল আজহার নির্ধারিত সরকারি ছুটি। সেইসঙ্গে যোগ হয়েছে সাপ্তাহিক ছুটি শুক্র ও শনিবার।

বৃহস্পতিবার (১৩ জুন) সচিবালয় ঘুরে দেখা যায়, সবর্ত্র ছুটির আমেজ। কর্মকর্তাদের উপস্থিতি কম থাকায় নিরাপত্তা ও ছিল ঢিলেঢালা। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সংখ্যাও তেমন একটা ছিল না। সকালের দিকে মন্ত্রী, প্রতিমন্ত্রীদের উপস্থিতি কম দেখা গেছে। অনেক মন্ত্রণালয়ের সচিবদেরও অফিসে দেখা যায়নি।

সকালে মৎস ও প্রানীসম্পদমন্ত্রী আব্দুর রহমান সংবাদ ব্রিফিং করেছেন। অফিস করতে দেখা গেছে পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গির কবীর নানককে। অফিস করেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেনও।

এদিকে পবিত্র ঈদ-উল-আজহা উদ্‌যাপন উপলক্ষে সরকারি ছুটির সময় নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ কার্যক্রম পরিবীক্ষণের জন্য নিয়ন্ত্রণ কক্ষ খুলেছে বিদ্যুৎ বিভাগ। আব্দুল গনি রোডে অবস্থিত বিদ্যুৎ ভবনের ১৪ তলা থেকে নিয়ন্ত্রণ করা হবে। ঈদের ছুটির দিনগুলোতে প্রতিদিন বিকেল ২টা থেকে রাত ৯টা পর্যন্ত চালু থাকবে এবং ওই সময়ের পরেও মোবাইল ফোনে যোগাযোগ অব্যাহত থাকবে।

সারাবাংলা/জেআর/ইআ

টপ নিউজ শেষ কর্মদিবস সচিবালয়


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর