Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ছোটভাই’ রাফসানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

সিনিয়র করেসপন্ডেন্ট
১৩ জুন ২০২৪ ১৯:২৭

রাফসান দ্য ছোটভাই। ছবি: ফেসবুক

ঢাকা: অনুমোদনহীন এনার্জি ড্রিংক ‘ব্লু’ বাজারজাত করায় কনটেন্ট ক্রিয়েটর ইফতেখার রাফসান ওরফে ‘রাফসান দ্য ছোটভাই’য়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ক্ষমতাপ্রাপ্ত নিরাপদ খাদ্য পরিদর্শক মো. কামরুল হোসেন বলেন, ব্লু নামে বাজারজাত করা পানীয়টি অনুমোদনহীন হওয়ায় রাফসানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করা হয়। সেই অবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার বিশুদ্ধ খাদ্য আদালতের বিচারক আলাউল আকবর এ আদেশ দেন।

আবেদনে বলা হয়, ব্লু পানীয়ের কোনো অনুমোদন নেই। এমনকি ওষুধ প্রশাসন অধিদফতরও জানে না এসব ওষুধ নাকি পানীয়। ফলে রাফসানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা আবশ্যক।

এর আগে গত ২৪ এপ্রিল কুমিল্লা নগরীর পরে সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর ছড়িয়ে পড়ে। জানা যায়, কারখানায় মানহীনভাবে রাফসানের ব্লু ড্রিংকস তৈরি করা হয়। কারখানাটিকে ওই সময় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

গত বছরের ৭ ডিসেম্বর ব্লু ইলেকট্রোলাইট ড্রিংকসটি ব্লু বাজারজাত করার ঘোষণা দিয়েছিলেন আলোচিত ইউটিউবার ইফতেখার রাফসান। রাফসান দ্য ছোটভাই নামে পরিচিত এই কনটেন্ট ক্রিয়েটর লিচু ও তরমুজের ফ্লেভারে ব্লু বাজারে নিয়ে এসেছিলেন।

সারাবাংলা/ইউজে/টিআর

ইফতেখার রাফসান এনার্জি ড্রিংকস টপ নিউজ ব্লু এনার্জি ড্রিংক রাফসান দ্য ছোটভাই


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর