Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশে একই বিজ্ঞাপনে এই প্রথম অর্ধ শতাধিক ইনফ্লুয়েন্সার

সারাবাংলা ডেস্ক
১৩ জুন ২০২৪ ১৭:১৫

মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ সম্প্রতি দেশের ১৪ থেকে ১৮ বছরের কম বয়সী লাখো শিক্ষার্থীর আর্থিক চাহিদার সমাধান দিতে নিয়ে এসেছে বিকাশ স্টুডেন্ট অ্যাকাউন্ট। ৫০ জনেরও বেশি ইনফ্লুয়েন্সার স্টুডেন্ট ইউনিফর্মে পরে অভিনয়শিল্পী আফরান নিশোর সঙ্গে ক্যাম্পেইনের বিজ্ঞাপনটি নতুন রূপে উপস্থাপন করেছেন। বাংলাদেশের ডিজিটাল জগতে প্রথমবারের মতো ৫০টিরও বেশি ভিডিও কনটেন্ট নিয়ে কোনো ক্যাম্পেইন লঞ্চ হলো।

ক্যাম্পেইনের মাধ্যমে রাবা খান, আমিন হান্নান চৌধুরী, কিটো ভাই, হামজা শায়ান খান, মাইসুন’স ওয়ার্ল্ডের মতো দেশসেরা কনটেন্ট ক্রিয়েটরদের ইউনিফর্ম পরা স্টুডেন্ট লুকে প্রথমবারের মতো দেখেছে পুরো বাংলাদেশ। এই ভিন্নধর্মী ক্যাম্পেইনটি বাংলাদেশের ডিজিটাল মার্কেটিংয়ের জগতে মাইলফলক তৈরি করেছে।

বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ক্যাম্পেইনটি এরই মধ্যে তরুণদের দৃষ্টি আকর্ষণ করেছে। ব্র্যান্ডের সঙ্গে তরুণ প্রজন্মের উদ্ভাবনী ও যুগোপযোগী কনটেন্ট প্রচারণার মাধ্যমে এক নতুন সংযোগ গড়ে তুলেছে। এই ক্যাম্পেইনে কনটেন্ট ক্রিয়েটরদের ভিডিওগুলোর মাধ্যমে তরুণরা বিকাশ স্টুডেন্ট অ্যাকাউন্ট খোলার জন্য যা যা প্রয়োজন তা সম্পর্কে জানতে পারছে এবং অ্যাকাউন্ট খোলার সঙ্গে সঙ্গে তার কাছে পৌঁছে যাচ্ছে বিশেষ সব অফার।

শুধু ডিজিটাল জন্ম সনদ এবং মা-বাবার সচল বিকাশ অ্যাকাউন্ট নম্বর দিয়ে সহজেই স্টুডেন্ট অ্যাকাউন্ট খোলা যাবে বিকাশে। বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.bkash.com/page/student-account।

সারাবাংলা/টিআর

বিকাশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর