Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুপার এইটে বাংলাদেশের ম্যাচের দায়িত্বে যারা

স্পোর্টস ডেস্ক
১৯ জুন ২০২৪ ০৮:৪১

গ্রুপ পর্বের বাধা পেরিয়ে সুপার এইটে উঠেছে বাংলাদেশ। দ্বিতীয় রাউন্ডে গ্রুপ-১ এর তিনটি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। অস্ট্রেলিয়া, ভারত ও আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের জন্য আম্পায়ার ও ম্যাচ অফিশিয়ালের তালিকা ঘোষণা করেছে আইসিসি।

২১ জুন অস্ট্রেলিয়ার বিপক্ষে সুপার এইটে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচে মাঠের আম্পায়ার হিসেবে থাকছেন রিচার্ড ইলিংওর্থ ও মাইকেল গফ। তৃতীয় আম্পায়ার হিসেবে থাকবেন কুমার ধর্মসেনা, চতুর্থ আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করবেন আদ্রিয়ান হোলস্টোক। ম্যাচ রেফারি হিসেবে থাকছেন রিচি রিচার্ডসন।

২২ জুন সুপার এইটের দ্বিতীয় ম্যাচে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচে অনফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন মাইকেল গফ ও আদ্রিয়ান হোলস্টোক। তৃতীয় আম্পায়ার হিসেবে থাকবেন ল্যাংটন রাসের। চতুর্থ আম্পায়ার হিসেবে থাকছেন রিচার্ড ক্যাটেলবোরো। ম্যাচ রেফারি হিসেবে থাকবেন রঞ্জন মাদুগালে।

২৫ জুন সুপার এইটের শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচে মাঠের রেফারি হিসেবে দায়িত্ব পালন করবেন ল্যাংটন রাসের ও নিতিন মেনন। তৃতীয় আম্পায়ার হিসেবে থাকবেন আদ্রিয়ান হোলস্টোক। চতুর্থ আম্পায়ার হিসেবে থাকবেন আহসান রাজা। ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন রিচি রিচার্ডসন।

সারাবাংলা/এফএম

টি-২০ বিশ্বকাপ ২০২৪ বাংলাদেশ সুপার এইট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর