Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কবরস্থানের দেয়ালে মোটরসাইকেলের ধাক্কা, ২ বন্ধু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ জুন ২০২৪ ১২:১৩

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে গোরস্তানের দেয়ালের সঙ্গে ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন অপর এক আরোহী।

মঙ্গলবার (১৯ জুন) দিবাগত রাতে উপজেলার কামারখাড়া ইউনিয়নে বেশনাল কবরস্থান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মুন্সিগঞ্জ সদর উপজেলার আধারা ইউনিয়নের হান্নান ছৈয়ালের মো. নাসির ছৈয়াল (২৬) ও মোল্লাকান্দি ইউনিয়নের মহেশপুর এলাকার দ্বীন ইসলাম গাজীর ছেলে মোকসেদ গাজী (২৭)। সম্পর্কে তারা বন্ধু। আহত অপরজনের নাম মো. সোহাগ (২৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে মোটরসাইকেলে করে টঙ্গিবাড়ীর হাসাইল বাজার থেকে দিঘীরপাড় বাজারের দিকে যাচ্ছিলেন নাসির, মোকসেদ ও সোহাগ। মোটরসাইকেল চালাচ্ছিলেন নাসির, তার পেছনে বসে ছিলেন মোকসেদ ও সোহাগ। তারা বেশনাল কবরস্তান এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারান নাসির। এতে কবরস্তানের দেয়ালের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে তিনজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। এ সময় অপর এক মোটরসাইকেলের আরোহী রমি সরদার ঘটনাস্থলে এসে তিনজনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন এবং তাদের হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করেন।

রমি সরদারের বরাত দিয়ে পুলিশ জানায়, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই মোকসেদ গাজী মারা যান। নাসির ও সোহাগকে আহত অবস্থায় উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক নাসিরকে মৃত ঘোষণা করেন। সোহাগকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দিঘীরপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক এম আশরাফুল ইসলাম বলেন, মোটরসাইকেলের অতিরিক্ত গতির কারণে দুর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় নিহত দুইজনের মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে আইনগত প্রক্রিয়ার মাধ্যমে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সারাবাংলা/ইআ

টপ নিউজ মুন্সিগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর