Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাউবোর প্রকৌশলীর গাড়িচাপায় নারী নিহত, চালকের বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ জুন ২০২৪ ০৯:১৫

গাইবান্ধা: টাঙ্গাইল পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) নির্বাহী প্রকৌশলীর সরকারি গাড়ির চাপায় রহিমা বেগম (৭৫) নামের এক বৃদ্ধা নিহতের ঘটনায় গাইবান্ধা সদর থানায় মামলা করা হয়েছে। মামলায় আটক গাড়িচালক শহিদুল ইসলামকে (২৮) একমাত্র আসামি করা হয়েছে।

বুধবার (১৯ জুন) রাত পৌনে ১০টার দিকে রহিমা বেগমের ছেলে বাদল মিয়া বাদী হয়ে সড়ক পরিবহন আইনে মামলাটি করেন।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সরকারি গাড়ির চাপায় বৃদ্ধ নারী নিহতের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। যার মামলা নম্বর ২২। মামলায় চালক শহিদুল ইসলামকে আসামি করা হয়েছে। ঘটনার পর ঘটনাস্থল থেকে চালক শহিদুলসহ গাড়িটি আটক করে থানায় নেওয়া হয়। বৃহস্পতিবার (২০ জুন) সকালে আটক শহিদুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

শহিদুল ইসলাম টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার করটিয়া কাজিবাড়ি গ্রামে নুরুল ইসলামের ছেলে। তিনি টাঙ্গাইল পাউবোর নির্বাহী প্রকৌশলীর সরকারি গাড়ির চালক।

এর আগে, বুধবার সকাল ১০টার দিকে গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের কোমড়পুর নামক এলাকার গাইবান্ধা-পলাশবাড়ি আঞ্চলিক মহাসড়কে গাড়িচাপায় মারা যান রহিমা বেগম। রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতিতে আসা গাড়িটি তাকে চাপা দেয়। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। রহিমা বেগম ওই এলাকার আবু মন্ডলের স্ত্রী। তিনি কোমড়পুর আশ্রয়ণ প্রকল্পের একটি সরকারি ঘরে বসবাস করতেন।

ঘটনার সময় গাড়িতে টাঙ্গাইলের পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সাজ্জাত হোসাইন, তার স্ত্রী ও এক ছেলে ছিলেন। তবে তাদের কোনো ক্ষতি হয়নি। ঈদ উপলক্ষে রংপুর নিজের বাড়ি থেকে প্রকৌশলী সাজ্জাত হোসাইন গাইবান্ধার পৌর শহরে শ্বশুরবাড়িতে দাওয়াত খেতে আসছিলেন।

বিজ্ঞাপন

এদিকে দুর্ঘটনার পর থেকেই ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছিল। একইসঙ্গে নিহতের পরিবারকে মামলা না করতে চাপ দেওয়াসহ ঘটনাটি রফাদফা করতে দফায়-দফায় বৈঠক করে একটি মহল। এ ছাড়া মোটা অঙ্কের টাকা দিয়েও ওই মহলটি ঘটনাটি আপসের চেষ্টা চালায় বলে অভিযোগ নিহতের স্বজনদের।

সারাবাংলা/ইআ

গাইবান্ধা গাড়িচাপায় নিহত টপ নিউজ পাউবো

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর